আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ৮৭০ ভোট বেশী পেয়ে আবারো পারভেজ মেয়র

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জে পৌরসভায় দ্বিতীয় ধাপের নির্বাচনে স্থগিত হওয়া কেন্দ্রে ভোটগ্রহণ শেষে পাওয়া ফলাফলে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান মেয়র মো. পারভেজ মিয়া বিজয়ী হয়েছেন। তিনি ৮৭০ ভোটের ব্যবধানে বিএনপি প্রার্থী হাজী মো. ইসরাইল মিয়াকে পরাজিত করেছেন। ফলে দ্বিতীয়বারের মতো কিশোরগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হলেন পারভেজ মিয়া।
কেন্দ্র থেকে পাওয়া ফলাফলে স্থগিত ওয়ালীনেওয়াজ খান কলেজ পূর্ব তিনতলা ভবন কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী মো. পারভেজ মিয়া (নৌকা) ৯০২ ভোট এবং বিএনপি প্রার্থী হাজী মো. ইসরাইল মিয়া (ধানের শীষ) ৫১৬ ভোট পেয়েছেন। ফলে পৌরসভার মোট ২৮টি কেন্দ্রে মো. পারভেজ মিয়া মোট ২১ হাজার ৮২৪ ভোট এবং হাজী মো. ইসরাইল মিয়া মোট ২০ হাজার ৯৫৪ ভোট পেয়েছেন।

এদিকে শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮টায় স্থগিত কেন্দ্রটিতে ভোট গ্রহণ শুরু হওয়ার পর দুপুর ২টার দিকে ওই কেন্দ্রের নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি প্রার্থী হাজী মো. ইসরাইল মিয়া। বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এজেন্টদের বের করে দিয়ে কেন্দ্র দখলের মাধ্যমে তার নিশ্চিত বিজয়কে ছিনিয়ে নেয়া হয়েছে অভিযোগ করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন।
গত ১৬ জানুয়ারি কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তবে পৌরসভার ২৮টি কেন্দ্রের মধ্যে শহরের ওয়ালীনেওয়াজ খান কলেজের পূর্ব তিনতলা ভবন কেন্দ্রে ধাওয়া পাল্টা-ধাওয়া এবং একপর্যায়ে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত করেছিলেন রিটার্নিং অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম।
অন্যদিকে স্থগিত ওয়ালীনেওয়াজ খান কলেজের পূর্ব তিনতলা ভবন কেন্দ্রে ভোটার সংখ্যা ১৮৫২ জন অর্থাৎ ব্যবধানের চেয়ে বেশি হওয়ায় সেখানে শনিবার (৩০ জানুয়ারি) পুনঃনির্বাচন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ