আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

প্রথম টেস্ট থেকে পাওয়া যাবে সাকিবকে সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক:

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে সাকিব আল হাসানকে পাওয়া নিয়ে শঙ্কা ছিল। তবে চোট গুরতর না হওয়ায় মাঠে নামতে কোনো ঝামেলা নেই বিশ্বসেরা অলরাউন্ডারের।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তা জানান, অলরাউন্ডার সাকিব আল হাসানকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টেস্ট সিরিজে পাওয়া যাবে। স্ক্যানে জানা গেছে, তার কুঁচকির চোট গুরতর নয়।

ক্যারিবিয়ানদের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে কুঁচকির চোটে পড়েন সাকিব। পঞ্চম ওভারের পঞ্চম বল করতে এসে চোট পাওয়ায় মাঠ ছাড়েন তিনি।

তার আগে ব্যথায় মুখ বিকৃত হয়ে যায় তার। যার কারণে টেস্ট সিরিজে অভিজ্ঞ এই অলরাউন্ডারকে দলে পাওয়া নিয়ে শঙ্কা ছিল।তবে দ্রুত সুস্থ হয়ে ওঠেছেন ৩৩ বছর বয়সী তারকা।

বিসিবি’র চিকিৎক মঞ্জুর হোসেন জানান, তার (সাকিব) স্ক্যান রিপোর্ট খুব ভাল এবং ভয়ের কোনো কারণ নেই। সন্ধ্যায় আমাদের ফিজিও জুলিয়ান তাকে দেখেছে এবং তার উন্নতি হয়েছে। আমরা আশাবাদী যে, সে শিগগিরই অনুশীলনে ফিরবে।

তিনি আরও বলেন, সম্ভত সে ১/২ দিন বিশ্রামে থাকবে। তবে আজকে স্ক্যান রিপোর্ট পাওয়ার পর বিবেচনা করা যায়, তার প্রথম টেস্ট খেলা নিয়ে কোনো সন্দেহ নেই।

সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজে ব্যাটে-বলে উজ্জ্বল সাকিবের গুরুত্বপূর্ণ ভূমিকার কারণে ক্যাবিয়ানদের ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করে বাংলাদেশ। ব্যাট হাতে ৫৬.৫ গড়ে ১১৩ রান করার পাশাপাশি বল হাতে ৬ উইকেট নেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ