আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

স্ত্রী পালানোয় ১৮ নারীকে হত্যা, সিরিয়াল কিলার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

ভারতে এক সিরিয়াল কিলারকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। যার বিরুদ্ধে নির্দিষ্টভাবে শুধু নারী হত্যার অভিযোগ রয়েছে। আজ বুধবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ভারতের দুটি পৃথকস্থানে দুটি খুনের ঘটনা ঘটে। তদন্তে নেমে দুটি হত্যার পেছেনেই অভিযুক্ত মাইনা রামুলুর (৪৫) সম্পৃক্ততা পায় পুলিশ। পরে গ্রেপ্তার করা হয় নারীদের হত্যাকারী এই সিরিয়াল কিলারকে।

এর আগে, তার বিরুদ্ধে ১৬ নারীকে হত্যার অভিযোগ ছিল। তা সত্ত্বেও জেলের বাইরে অবাধে ঘুরে বেড়িয়েছেন তিনি। রামুলুর বিরুদ্ধে এর আগে ২১টি মামলা হয়, যার মধ্যে ১৬টি খুনের মামলা, ৪টি সম্পত্তি সংক্রান্ত জালিয়াতি এবং পুলিশের হাত ছাড়িয়ে পালিয়ে যাওয়ার মতো মামলাও ছিল।

যে ১৬টি খুনের মামলা ছিল রামুলুর বিরুদ্ধে, তাতে নিহতরা সকলেই নারী। সেই মামলায় আদালতে দোষী সাব্যস্তও হয় রামুলু। তার পরেও তেলঙ্গানা হাইকোর্টে আবেদন জানিয়ে জেলের বাইরে বেরিয়ে আসে সে।

এদিকে, হায়দরাবাদ সিটি পুলিশের কমিশনার অঞ্জনি কুমার জানিয়েছেন, সাঙ্গা জেলার আরুতলা গ্রামের বাসিন্দা রামুলু ২১ বছর বয়সে বাবা-মায়ের পছন্দ করা মেয়েকে বিয়ে করেন। কিন্তু বিয়ের পর কয়েক দিন পেরোতে না পেরোতেই স্ত্রী অন্য লোকের সঙ্গে পালিয়ে যায়। সেই থেকেই নারীদের প্রতি তার মনে বিদ্বেষ জন্ম নেয়।

ফলে যৌন সম্পর্ক স্থাপন করে নারীদের হাতে রাখতো সে। পরে হত্যা করে তাদের টাকা, গয়না, এবং মূল্যবান জিনিস আত্মসাৎ করতো সে। হায়দরাবাদ সিটি পুলিশের কমিশনার আরও জানান, ওই ১৮ জন ছাড়াও রামুলু আর কোনো খুনের ঘটনা ঘটিয়েছে কি না, তা জানতে তদন্ত শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ