আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভালো অনুভব করছেন সাকিব

Spread the love

ক্রীড়া প্রতিবেদক:

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডেতে কুঁচকিতে টান পড়ায় পুরো ম্যাচ খেলতে পারেননি। নিজের ওভার অসমাপ্ত রেখে মাঠ ছেড়ে যান। প্রকৃত চোট জানার জন্য ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয় তাকে। আগের চেয়ে ভালো অনুভব করছেন সাকিব। গতকাল রাতে তাকে আবার দেখার কথা জাতীয় দলের ফিজিও জুলিয়ান ক্যালেফোতো। ২৮ জানুয়ারি তার চোট পাওয়া জায়গায় স্ক্যান করানোর হবে। মূলত এর পরই বোঝা যাবে সাকিবের চোটের ধরন। তাতেই পরিষ্কার হবে সাকিব ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্ট ম্যাচ সিরিজে খেলতে পারবেন কিনা।

ওয়ানডে সিরিজে থাাক ক্রিকেটারদের গতকাল বিশ্রাম দেওয়া হয়। অনুশীলন করতে মাঠে নামেননি তারা। হোটেলেই সময় কেটেছে তাদের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বলেছেন, গতকালের (সোমবার) চেয়ে আজ (গতকাল) কিছুটা ভালো অনুভব করছেন সাকিব। ফিজিও তাকে রাতে দেখবেন। আর ৪৮ ঘণ্টা পর তাকে স্ক্যান করা হবে। এর পর বোঝা যাবে তার চোটের প্রকৃত অবস্থা কী। আমরা ২৮ জানুয়ারি তাকে স্ক্যান করব। তৃতীয় ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের ৩০তম ওভারে বোলিং করতে গিয়ে পুরো ওভার শেষ করতে পারেননি সাকিব। প্রথম তিনটি বল নির্বিঘেই শেষ করতে পেরেছিলেন কিন্তু চতুর্থ বল করতে গিয়েই বিপত্তি বাধে। উইকেটে থাকা রোভম্যান পাওয়েলকে বলটি ডেলিভারি দেওয়ার পর নিজেই ফিল্ডিং করতে যান। পঞ্চম বল শেষে দেখা যায়Ñ থেমে যান সাকিব। কুঁচকির টানে হাত দিয়ে পা চেপে ধরে বসে পড়েন। ব্যথার কারণে আর বোলিং করতে পারেননি। ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন তিনি। সাকিবের শেষ বলটি করে দেন সৌম্য সরকার।

উল্লেখ্য, এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের দুর্দান্ত প্রত্যাবর্তন হয়েছে। ওয়ানডে সিরিজে সেরা খেলোয়াড়ের পুরষ্কার জিতে নেন তিনি। ব্যাটিং ও বোলিংয়ে নৈপুণ্য দেখান। এখন টেস্ট সিরিজে সাকিবকে পাওয়ার অপেক্ষায় বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ