আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর বাংলাদেশে কোনো মানুষ গৃহহীন থাকবে না

বিশেষ সংবাদদাতা:

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে কোনো মানুষ গৃহহীন থাকবে না। সে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু আমাদের বাংলাদেশ দিয়েছে। এই দেশ ধরে রাখার দায়িত্ব আমাদের সকলের।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমানের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, সহকারী কমিশনার (ভূমি) এ. কে. এম. নূর হোসেন নির্ঝর, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লেবু প্রমুখ।

এছাড়াও মন্ত্রী সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন, ফলক উন্মোচন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসব প্রকল্পের মধ্যে আলীরগাঁও ইউনিয়নের বারহাল আলিম মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর, গোয়াইনঘাট উপজেলা কমপ্লেক্সের নবনির্মিত ও সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও সম্প্রসারিত হলরুমের উদ্বোধন করেন।

দুপুরে তিনি ইমরান আহমদ বালিকা উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন শেষে উপজেলার দশগাঁও নওয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন ও নন্দীরগাঁও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং সালুটিকর ডিগ্রি কলেজে নবনির্মিত চারতলা বিশিষ্ট আইসিটি ভবনের উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ