আজ ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

রাজধানীতে ১৯ জুয়াড়ি আটক

ঢাকা প্রতিনিধি:

রাজধানীর কামরাঙ্গীরচর ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ১৯ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১০) সদস্যরা।

রোববার (৩ জানুয়ারি) রাতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান সত্যতা নিশ্চিত করেছেন।

কামরাঙ্গীরচর এলাকা থেকে আটকরা হলেন- মো. খোরশেদ আলম (৩৫), মো. আবু জাহেদ (৩৪), মো. জামাল গাজী (৩০), মো. রানা (৩০), মো. জামাল (৩০), মো. হারুন (৫৫), মো. রাজু (২৫), মো. হারুন মৃধা (৫০)। চকবাজার এলাকা থেকে আটকরা হলেন- হাফিজুর রহমান (৩৮), মো. নজরুল ইসলাম (৪৭), মো. মামুন ঢালী (২৯), মো. সিদ্দীকুর রহমান (৩২), মো. আশরাফ (২৫), আবুল কালাম (৬০), মো. রুবেল (৩৬), মো. জাকির (২৭), মো. হান্নান (৫৫), মো. ইউনুস (৩৩) ও মো. আব্দুল করীম (৪৮)।

মেজর শাহরিয়ার জানান, শনিবার র‌্যাবের-১০ একটি দল রাজধানীর কামরাঙ্গীরচর থানার কাজী বাড়ি গলি এলাকায় অভিযান চালায়। অভিযানের জুয়া খেলা অবস্থায় আটজন জুয়াড়িকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে সাতটি মোবাইল ফোন, জুয়া খেলার ব্যবহৃত ১০৪ পিস কার্ড ও এক হাজার ৭৩০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া একই রাতে র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানীর চকবাজার মডেল থানার রহমতগঞ্জ এলাকায় অভিযান চালায়।

অভিযানে জুয়া খেলা অবস্থায় ১১ জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে আটটি মোবাইল ফোন, জুয়া খেলার ব্যবহৃত ৫০০ পিস কার্ড ও ৫২ হাজার ৭৭৫ টাকা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আটক ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিল। জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ