আজ ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বিয়ের খবরে প্রথম স্বামীর বাড়িতে তালাকপ্রাপ্ত স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

প্রথম স্বামীর বাড়িতে অন্তরা খাতুন (২৬) নামে এক নারী আত্মহত্যা করেছেন। অন্তরা গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। রবিবার বিকেলে রাজশাহী নগরীর উপশহর পানির ট্যাংকি এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।নিহত অন্তরা খাতুন আলীগঞ্জ এলাকার বাদশার মেয়ে।

তার মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
অন্তরার প্রথম স্বামী পারভেজ রাসেল জানায়, গত ৩ বছর আগে তাদের তালাক হয়। অন্তরা বাবার বাড়ি নগরীর আলীগঞ্জ এলাকায় চলে যান। দাম্পত্য জীবনে তাদের ফারিহা আরফা (৬) নামে কন্যা সন্তান আছে।

তালাকের পরে তাদের তেমন যোগাযোগ ছিল না।তিনি আরও জানান, গত ৬ মাস আগে অন্তরা নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু সেই বিয়ে দুই মাসের মাথায় দু’জনের মধ্যে তালাক হয়ে যায়।
পারভেজ রাসেল বলেন, ৬ দিন আগে আমি (পারভেজ রাসেল) বিবাহ করি।

বিয়ের খবর পেয়ে সাবেক স্ত্রী অন্তরা খাতুন গত শনিবার বাড়িতে আসে। এ সময় অন্তরা নিজের শরীরে আঘাত করে নিজে নিজে আহত হয়। পরে বিষয়টি উপশহর পুলিশ ফাঁড়িতে জানানো হয়। এরপর পুলিশ অন্তরাকে ফাঁড়িতে নিয়ে গিয়ে বোঝানোর পরে তার বাবার হাতে তুলে দেন। রবিবার অন্তরা দুপুর আড়াইটার দিকে প্রাচীরের উপরে উঠে বাড়িতে প্রবেশ করে দ্রুত রুমে ঢুকে পড়ে।

এ সময় অন্তরা ভেতর থেকে দরজা লাগিয়ে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহিনুর রহমান জানান, দু’জনের মধ্যে তালাক হয় অনেক দিন আগে। প্রথম স্বামীর বাড়িতে এসে আত্মহত্যা করেছেন অন্তরা। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ