আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ পৌর নির্বাচনে নৌকার মাঝি মেয়র পারভেজ ও ধানের মালিক হাজী ঈসরাইল

Spread the love

স্টাফ রিপোর্টার:
আসন্ন কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র মাহমুদ পারভেজ এবং বিএনপি থেকে ধানের শীষ পেয়েছেন হাজী ঈসরাইল। শুক্রবার (১৮ ডিসেম্বর) পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তদের প্রকাশিত তালিকায় কিশোরগঞ্জ পৌরসভার প্রার্থী হিসেবে তার নাম প্রকাশ করা হয়েছে। এর আগে ২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত কিশোরগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে মাহমুদ পারভেজ মেয়র নির্বাচিত হন।
দলীয় মনোনয়ন পাওয়ার পর শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মাহমুদ পারভেজ বলেন, আমি সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আগামী দিনেও পৌরবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই।
মাহমুদ পারভেজ জানান, বর্তমান মেয়াদে তার অসমাপ্ত এবং পরিকল্পনাধীন কাজগুলো সমাপ্ত করে কিশোরগঞ্জকে একটি উন্নত, পরিকল্পিত ও বাসযোগ্য শহর হিসেবে তিনি গড়ে তুলতে চান।
এজন্যে তিনি আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় নির্বাচনে পৌরবাসীর দোয়া ও সমর্থন কামনা করেছেন।

অন্যদিকে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেয়েছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মো: ইসরাইল মিঞা। শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে উপস্থিত মনোনীত প্রার্থীদের সামনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মনোনয়ন প্রাপ্ত অন্যান্য নামের সাথে এ নাম ঘোষণা করেন। এ সময় বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার ও প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।
এর আগে হাজী ইসরাইল মিঞার দলীয় মনোনয়নের আবেদন ফরমে মেয়র প্রার্থী হিসেবে তার নাম সুপারিশ করেন জেলা বিএনপির সভাপতি মো: শরীফুল আলম, সাধারণ সম্পাদক মো: মাজহারুল ইসলাম, পৌর বিএনিপির আহ্বায়ক মো: আমিনুল ইসলাম আশফাক এবং দুই যুগ্ম আহ্বায়ক মো: মাহবুবুল আলম ও হানিফউদ্দিন আহম্মদ রনক।
আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠেয় নির্বাচনে কিশোরগঞ্জ পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ