আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

কুলিয়ারচরে আ.লীগের সৈয়দ মহসিন ও বিএনপির নূরুল মিল্লাত

কিশোরগঞ্জ (কুলিয়ারচর) প্রতিনিধি :
জেলার কুলিয়ারচর পৌরসভা নির্বাচনে বড় দুই দল বাংলাদেশ আওয়ামী লীগ ও বিএনপি তাদের মেয়র প্রার্থী প্রাথমিকভাবে নির্ধারণ করেছে। বুধবার (১৬ ডিসেম্বর) আওয়ামী লীগের মেয়র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ হাসান সারওয়ার মহসিন এর নাম ঘোষণা করা হয়েছে। এর আগে বিএনপির মেয়র প্রার্থী হিসেবে উপজেলা বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য সচিব, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র নূরুল মিল্লাত এর নাম ঘোষণা করা হয়।
বুধবার (১৬ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে কুলিয়ারচর পৌর শহরের শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গণে পৌর আওয়ামী লীগ আয়োজিত এক সভায় কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এবং কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান অনানুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী হিসেবে সৈয়দ হাসান সারওয়ার মহসিন এর নাম ঘোষণা করেন।

এ সময় মেয়র প্রার্থী সৈয়দ হাসান সারওয়ার মহসিন, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াছ মাহমুদ কাসেমী রাসেল, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম ক্বারী ও সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন সহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গত শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল ১১টার দিকে বেতিয়ারকান্দি এলাকায় কুলিয়ারচর পৌর বিএনপি আয়োজিত এক সভায় কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপিথর সভাপতি মো. শরীফুল আলম বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মেয়র প্রার্থী হিসেবে উপজেলা বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য সচিব, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র নূরুল মিল্লাত এর নাম ঘোষণা করেন।

এ সময় উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট মশিউর রহমান, কুলিয়ারচর পৌর বিএনপির আহবায়ক হাজী মো. রফিকুল ইসলাম, সদস্য সচিব শাহাদৎ হোসেন শাহ্ আলম ও পৌর সভার ৯টি ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশন কর্তৃক জারিকৃত প্রজ্ঞাপন অনুযায়ী কুলিয়ারচর পৌরসভার নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ আগামী ২০ ডিসেম্বর রবিবার।

মনোনয়ন পত্র বাছাই করা হবে ২২ ডিসেম্বর মঙ্গলবার। এছাড়া প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর মঙ্গলবার।

নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৬ জানুয়ারি ২০২১।

গত ২ ডিসেম্বর নির্বাচন কমিশনের (ইসি) সিনিয়র সচিব মো. আলমগীর এই তফসিল ঘোষণা করনে।

এ সময় তিনি গণমাধ্যমকে জানান, সকল ভোট কেন্দ্রে নির্ধারিত তারিখে সকাল ৮টা থকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। কুলিয়ারচর পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ