আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বাঘারপাড়ায় আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

যশোর প্রতিনিধি :

যশোরের বাঘারপাড়া উপজেলায় আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত খালেদুর রহমান টিটো (৩২) উপজেলার জহুরপুর ইউনিয়নের বেতালপাড়া গ্রামের মুন্তাজ মোল্যার ছেলে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল পৌনে দশটার গুরুতর জখম অবস্থায় ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত টিটোর পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে তেল কিনতে বেতালপাড়া-হিংগারপাড়া গ্রামের সীমান্তে কালাম সর্দারের দোকানে যাচ্ছিলেন টিটো।

এ সময় প্রতিপক্ষের সংঘবদ্ধ লোকজন তার ওপর হামলা করে নির্মমভাবে কুপিয়ে আহত করে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন। অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে বৃহস্পতিবার সকাল পৌনে দশটা নবীনগরে টিটোর মৃত্যু হয়।

টিটোর চাচা সাবেক ইউপি সদদ্য ইন্তাজ মোল্যা অভিযোগ করে বলেন, আনারস প্রতীকের প্রার্থীর ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে। টিটোর মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েই তার মৃত্যু হয়েছে।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন বলেন, যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে খালেদুর রহমান টিটো নামে এক নৌকার কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ তদন্ত করছে।

বৃহস্পতিবার বাঘারপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রয়াত উপজেলা চেয়ারম্যানের স্ত্রী নৌকা প্রতীকের প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথী ও ধানের শীষ প্রতীকে শামছুর রহমান। অন্যদিকে ভোট শুরুর আট ঘণ্টা আগে ভোট বর্জন করেছেন স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের প্রার্থী দীলু পাটোয়ারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ