আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

Spread the love

বিনোদন ডেস্ক:

কয়েক দিন আগে দীর্ঘ দিনের প্রেমিকা মধুরিমার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন এই নবদম্পতি। শোবিজ অঙ্গনের অন্যদের মতো অভিনেতা অঙ্কুশ হাজরাও শুভেচ্ছা জানিয়েছেন তাদের। পাশাপাশি এও জানিয়েছেন, খুব শিগগির তিনিও বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন।

অনির্বাণকে অভিনন্দন জানিয়ে অঙ্কুশ এক টুইটে লিখেছেন—তোমাকে দেখে ঠিক করলাম আমিও সেরে ফেলব। শিগগির যোগ দিচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফের মালতীকে নিয়ে সারাজীবন সুখে থেকো।

অঙ্কুশ হাজরা দীর্ঘ ৯ বছর ধরে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তাদের সম্পর্কের খবর কারো অজানা নয়। তাদের বিয়ে নিয়ে অনেকবারই নানা গুঞ্জন চাউর হয়েছে। এবার নিজেই বিয়ের বিষয় সামনে নিয়ে এলেন অঙ্কুশ।

তবে কবে নাগাদ বিয়ে করছেন সে বিষয়ে এখনো চূড়ান্ত কিছু জানাননি অঙ্কুশ। কিন্তু শোনা যাচ্ছে, আগামী বছরের শুরুতে বিয়ের পর্ব শেষ করবেন তিনি। দুই পরিবার আলোচনা করে দিন-ক্ষণ চূড়ান্ত করবেন।

অঙ্কুশ অভিনীত সিনেমাগুলো হলো- কেল্লাফতে, ইডিয়ট, কানামাছি, খিলাড়ি, জামাই ৪২০ইত্যাদি। এছাড়া ভারত-বাংলাদেশ যৌথভাবে নির্মিত আমি শুধু চেয়েছি তোমায়, রোমিও বনাম জুলিয়েট ও আশিকী সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ