আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় নারীসহ ১৪ প্রতারক আটক, উদ্ধার ২০

Spread the love

সাভার (ঢাকা) প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় চাকরি প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণার অভিযোগে তিন নারীসহ ১৪ জনকে আটক ও প্রতারণার শিকার ২০ জনকে উদ্ধার করেছে র‍্যাব-৪।

রোববার (২৯ নভেম্বর) রাত ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৪ সিপিসি ২ -এর উপ-পরিচালক কোম্পানি কমান্ডার এ এইচ এম আদনান তফাদার।

এর আগে বিকেলে আশুলিয়ার টঙ্গীবাড়ি এলাকায় অবস্থিত জীম ফোর্স গার্ড লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান থেকে তাদের আটক ও উদ্ধার করা হয়।

আটকরা হলেন- সোহেল রানা (৩২), ইমরান (১৮), রাব্বি মাহমুদ (১৮), ইব্রাহীম শেখ (২৪), চয়ন বারই (১৯), ফাহাদ (১৮), হাবিব (১৮), রাসেল (১৮), বাদল আহমেদ (১৮), তউসিফ (১৮), ইমরুল কায়েস (২৪)৷ হ্যাপি (২১), হালিমা আক্তার (১৮) ও জহুরা আক্তার বীথি (১৮)।

র‍্যাব-৪ সূত্রে জানা গেছে, চাকরির প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আশুলিয়ায় টঙ্গীবাড়িতে অবস্থিত জীম ফোর্স গার্ড লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। এসময় তিন নারীসহ ১৪ জনকে আটক করা হয় ও ২০ জনকে উদ্ধার করা হয়।

সেই সঙ্গে প্রতিষ্ঠানটিতে ব্যবহৃত বিভিন্ন মালামাল জব্দ করা হয়। র‍্যাব-৪ সিপিসি-২ এর উপ পরিচালক কোম্পানি কমান্ডার এ এইচ এম আদনান তফাদার জানান, এই সুযোগসন্ধানী প্রতারক চক্র চাকরি দেওয়ার নামে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ