আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গোলরক্ষকের ভুলে ১০ বছর পর হারলো বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক:

একটি দুটি বছর নয়, এক দশক পর স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাকে লা লিগায় হারিয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদ। শনিবার রাতে তারা ঘরের মাঠে কাতালান ক্লাবটিকে হারিয়েছে ১-০ গোলে। যা কোচ দিয়েগো সিমিওনে ২০১১ সালে মাদ্রিদের ক্লাবটির দায়িত্ব নেওয়ার পর প্রথম।

বহুল প্রতিক্ষীত এই জয়ে পয়েন্ট টেবিলেও উন্নতি হয়েছে অ্যাতলেতিকোর। ৮ ম্যাচ থেকে ২০ পয়েন্ট সংগ্রহ করে তারা অবস্থান নিয়েছে দ্বিতীয় স্থানে। সমান ম্যাচ থেকে বার্সেলোনার সংগ্রহ ১১ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের দশম স্থানে।

ঘরের মাঠে প্রথমার্ধের যোগ করা সময়ে এগিয়ে যায় অ্যাতলেতিকো মাদ্রিদ। বার্সার গোলরক্ষক আন্দ্রে টার স্টেগানের ভুলের সুযোগ নিয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন ইয়ানিক কারাসকো। এ সময় বার্সার অর্ধে লম্বা পাসে বল পেয়ে যান কারাসকো। ভুলক্রমে স্টেগান এগিয়ে আসে গোলপোস্ট ছেড়ে প্রায় মাঝ মাঠে। সেখানে স্টেগানের পায়ে ফাঁকা দিয়ে বল বের করে লম্বা শটে ফাঁকা পোস্টে বল জড়ান কারাসকো। বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি বার্সা।

যদিও গোল শোধের একাধিক সুযোগ তারা পেয়েছিল। বিশেষ করে আঁতোয়ান গ্রিজমান। কিন্তু তার একটিও কাজে লাগাতে পারেননি। অ্যাতলেতিকোর বিপক্ষে লিওনেল মেসিও সুবিধা করতে পারেননি। পুরো ম্যাচে তার ছাঁয়া হয়ে ছিলেন তিনি। খুব একটা আতঙ্ক তিনি তৈরি করতে পারেননি প্রতিপক্ষের রক্ষণভাগে। তাতে জয়ও পাওয়া হয়নি রোনাল্ড কোম্যানের শিষ্যদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category