আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

স্বেচ্ছা নির্বাসন কাটিয়ে সিনেমার শুটিংয়ে ফিরলেন শাহরুখ

বিনোদন ডেস্ক:

পাকা দুই বছর পর স্বেচ্ছা নির্বাসন থেকে শুটিং ফ্লোরে ফিরলেন ‘বলিউড কিং’ শাহরুখ খান। সামাজিকমাধ্যমে ট্রেন্ডিং সিনেমার নাম ‘পাঠান’, যার শুটিং সেটে শাহরুখের প্রবেশের ছবি ভক্তদের মধ্যে উদ্দীপনা ছড়াচ্ছে।

ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো। শাহরুখ খান তাঁর আগামী প্রজেক্টের শুটিং শুরু করলেন বুধবার (১৮ নভেম্বর) থেকে।

যশ রাজ ফিল্মসের স্টুডিওয় এদিন অভিনেতাকে দেখা গেছে নতুন বেশে, যা তাঁর আগামী সিনেমা ‘পাঠান’র লুক বলে মনে করা হচ্ছে। কাঁধ অবধি লম্বা চুলের একপাশে বিনুনি করা হেয়ারস্টাইল, চাপ দাড়ি ও সানগ্লাসে এসআরকে-র এই নতুন লুক ইতোমধ্যেই ইন্টারনেটে ভাইরাল।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এর শুটিং শুরু হওয়ার কথা ছিল নভেম্বর থেকেই। সিনেমাটিতে রয়েছেন জন আব্রাহামও।

সিনেমার কাজ নিয়ে মুখ বন্ধ রাখলেও, সামাজিকমাধ্যমে তাঁর নতুন উদ্যোগের কথা জানিয়েছেন শাহরুখ। দিল্লিতে শাহরুখের পৈতৃক বাড়িটি সংস্কার করেছেন স্ত্রী গৌরী খান। সেই বাড়িটি হোমস্টে হিসেবে খুলে দিচ্ছেন তাঁরা। তার জন্য এক বহুজাতিক হোমস্টে সংস্থার সঙ্গে চুক্তি করেছেন অভিনেতা। বাড়িটির অন্দরসজ্জা করেছেন গৌরী নিজে। শাহরুখের ছোটবেলা থেকে ফিল্মি জীবনের ছবি দিয়ে বাড়িটি সাজানো হয়েছে।

২০১৮ সালের জুন মাসে ‘জিরো’র শুটিং শেষ করেছিলেন ‘কিং খান’। সে বছরের ডিসেম্বরেই মুক্তি পেয়েছিল সিনেমাটি। শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, আনু্শকা শর্মার মতো তারকা থাকা সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। বাজেটের ২০০ কোটি টাকা তুলতেও ব্যর্থ হয়। এতেই মন ভেঙে যায় বলিউড ‘বাদশা’র। সিনেমা থেকে সাময়িক ‘স্বেচ্ছা অবসর’ নেন তিনি।

বিগত দুই বছরে কিছু বিজ্ঞাপনে কাজ করার পাশাপাশি, ‘ব্রহ্মাস্ত্র’র মতো সিনেমায় ক্যামিও চরিত্রেও শুটিং করেছেন শাহরুখ খান। কিছুদিন আগে কলকাতা নাইট রাইডার্সের থিম সংয়ের ভিডিওতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সিনেমার নায়ক হিসেবে শুটিং ফ্লোরে ফেরেননি কিং খান। তাঁর প্রত্যাবর্তনের প্রতীক্ষায় দিন গুনছিলেন অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category