আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সুস্থ থাকতে এখন মাস্ককে ভ্যাকসিন মনে করতে হবে

রাজশাহী প্রতিনিধি :

করোনা পরিস্থিতি মোকাবিলায় সবাইকে ঘরের বাইরে বের হলে আবশ্যিকভাবে মাস্ক পরার আহ্বান জানিয়েছেন রাজশাহী জেলা প্রশাসক মো. আবদুল জলিল।

তিনি বলেন, সবাই এখন করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ অতিক্রম করছি।

তাই যাতে কেউ এই ভাইরাসে আক্রান্ত না হই সেজন্য আমাদের মাস্ক পরতে হবে। মনে করতে হবে- বর্তমানে সবাইকে সুস্থ রাখতে মাস্ক-ই ভ্যাকসিনের কাজ করবে।

করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে রাজশাহী জেলা প্রশাসনের উদ্যোগে মহানগর এলাকায় মঙ্গলবার (১৭ নভেম্বর) মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় সবার উদ্দেশে বক্তব্য রাখতে গিয়ে রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) মো. আবদুল জলিল এমন মন্তব্য করেন।

মঙ্গলবার সকালে মহানগরের সাহেব বাজার জিরোপয়েন্টে এ কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিল।

নো মাস্ক, নো সার্ভিস বিষয়ে রাজশাহী জেলা প্রাসক আবদুল জলিল বলেন, আমরা সব সরকারি দপ্তর ও বিপণীবিতানে নো মাস্ক, নো সার্ভিস কার্যক্রম চালু করেছি।

এই কার্যক্রম অব্যাহত থাকবে। এ জন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। তাই কেউ যেন বাড়ির বাইরে বা বিপণীবিতানগুলোতে গেলে অবশ্যই মাস্ক পরে বের হতে হবে।
পরে তিনি জিরোপয়েন্ট এলাকার বিপণীবিতানগুলোয় গিয়ে বেশ কয়েকজনের মুখে মাস্ক পরিয়ে দেন এবং এ কার্যক্রম আগামীতেও চলবে বলেও জানান জেলা প্রশাসক।

কর্মসূচি উদ্বোধনকালে রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম, রাজশাহী পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ এনামুল হক, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলমসহ জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category