আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বিএনপির আগুন সন্ত্রাসের দাঁতভাঙা জবাব দেয়া হবে: আ’লীগ

তোলপাড় রিপোর্টারঃ

রাজধানীর বিভিন্ন স্থানে বাসে আগুন দিয়ে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় বিঘ্ন ঘটানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও যুবলীগ। এছাড়া রাজধানীর বিভিন্ন থানা ও ওয়ার্ডে তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল হয়েছে।

মিছিল সমাবেশে বক্তারা বলেছেন, বিএনপি দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে নীল নকশার অংশ হিসেবে ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তারা বলেন, বিএনপির আগুন সন্ত্রাসের দাঁতভাঙা জবাব দেয়া হবে। জনগণ তাদের নীল নকশা বাস্তবায়ন হতে দেবে না।

গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশ ও মিছিল হয়। সংগঠনের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

আরও বক্তব্য দেন সংগঠনের নেতা হেদায়েতুল ইসলাম স্বপন, গোলাম আশরাফ তালুকদার, আখতার হোসেন, মিরাজ হোসেন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, তাহমিনা সুলতানা, সাজেদা বেগম, গিয়াস উদ্দিন সরকার, গোলাম সারোয়ার প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপির এ নীল নকশা আমরা বাস্তবায়ন হতে দেব না। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ রাজপথে বিএনপিকে সমুচিত জবাব দেবে।

বাংলাদেশের মানুষ সন্ত্রাস, অগ্নিসংযোগ পছন্দ করেন না। বিএনপি যদি দেশকে অস্থিতিশীল করতে চায়, আমরা জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে বিএনপিকে দাঁতভাঙা জবাব দেব। পরে একটি মিছিল ২৩ বঙ্গবন্ধু এভিনিউ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামসংলগ্ন রাস্তা হয়ে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেট হয়ে জিরো পয়েন্টে ঘুরে পুনরায় বঙ্গবন্ধু এভিনিউয়ে এসে শেষ হয়।

এদিকে বিকালে তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ। মিছিলে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা। সমাবেশে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় কমিটির নেতা তাজউদ্দিন আহমেদ, আবদুর রহমান জীবন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, কামাল উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের প্রতিটি নেতাকর্মী স্বাধীনতাবিরোধী অপশক্তি বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র শক্ত হাতে দমন করে এর দাঁতভাঙা জবাব দিতে সর্বদা রাজপথে প্রস্তুত আছে এবং থাকবে।

সমাবেশ শেষে তারা একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি যুবলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category