আজ ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

‘এত জটিলতা কেন? আমি খুবই বিরক্ত’

বিনোদন প্রতিবেদকঃ

দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। সারা বছরই সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করেন। কিন্তু করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন এই অভিনেতা। করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় সিনেমার শুটিংয়ে ফেরেন তিনি। এরই মধ্যে ‘নবাব এলএলবি’ সিনেমার দুটি গান বাদে বাকি অংশের শুটিং সম্পন্ন করেছেন তিনি। এই গানের দৃশ্যধারণ হবে মালদ্বীপে। কিন্তু এরই মধ্যে কয়েক দফা শিউল জটিলতায় পড়তে হয়েছে এই চিত্রনায়ককে।

সিনেমাটির নির্মাতা অনন্য মামুনের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ তুলেছেন শাকিব খান। ‘নবাব এলএলবি’ সিনেমার দুটি গানের শুটিংয়ের জন্য পরপর তিনবার শিডিউল দিয়েছিলেন শাকিব। কিন্তু তিনবারই শিডিউল অনুযায়ী শুটিং করতে ব্যর্থ হন পরিচালক। আর এতে বিরক্ত শাকিব খান।

গত ৫ অক্টোবর প্রথম শিডিউল নিয়েছিলেন পরিচালক। এটি বাতিল করে ১৬ অক্টোবর নতুন শিডিউল দেওয়া হয়। এটিও বাতিল করা হয়। এরপর নভেম্বরের শুরুতে তৃতীয়বার শিডিউল নিয়ে এই তারিখেও শুটিং করতে পারেননি নির্মাতা।

পরিচালকের এমন কাণ্ডে ভীষণ বিরক্ত শাকিব খান। তিনি বলেন, নতুন সিনেমার জন্য আমি প্রস্তুতি নিচ্ছি। নতুন সিনেমার জন্য আমাকে নতুন লুক আনতে হবে। কিন্তু এই সিনেমার গানের জন্য আমি নতুন লুকও আনতে পারছি না। সিনেমার শুটিংয়ের আগে সংশ্লিষ্টরা বিরাট আওয়াজ দিয়েছিলেন। এখন এত জটিলতা কেন? আমি খুবই বিরক্ত।

নিজের ব্যর্থতার কথা স্বীকার করে পরিচালক অনন্য মামুন বলেন, তিনি (শাকিব খান) বিরক্ত হতেই পারেন। তিনবার শিডিউল দিয়েছিলেন কিন্তু আমরা কাজ করতে পারিনি। কিছু জটিলতার কারণে তা হয়ে ওঠেনি।

‘নবাব এলএলবি’ সিনেমায় শাকিব-মাহির সঙ্গে অর্চিতা স্পর্শিয়াকে দেখা যাবে। এর চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন পরিচালক নিজেই। সিনেমাটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ