আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

তরুণ-তরুণীসহ সড়কে নিহত ৭

তোলপাড় ডেস্কঃ

টাঙ্গাইলের নাগরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তরুণ-তরুণীসহ চালক নিহত হয়েছে। রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে নারী, কুমিল্লার নাঙ্গলকোটে যুবক, দিনাজপুরের বীরগঞ্জে স্কুলশিক্ষক ও মাদারীপুরের রাজৈরে মাদ্রাসাছাত্রের প্রাণ গেছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নাগরপুর (টাঙ্গাইল) : নাগরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তরুণ-তরুণীসহ ৩ জন নিহত হয়েছে। টাঙ্গাইল আরিচা মহাসড়কের সহবতপুর দাসপাড়া মোড়ে মঙ্গলবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- দেলদুয়ার উপজেলার জালালিয়া গ্রামের আ. বারেকের ছেলে শুভ আকতার সানি (১৮), টাঙ্গাইল সদর কাগমারা এলাকার আ. মান্নানের মেয়ে টাঙ্গাইল বিবেকানন্দ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মমতা হিয়া সুকর্না (১৫) ও টাঙ্গাইল করটিয়া বাইপাস এলাকার মো. মোস্তফা মিয়ার ছেলে বাপ্পী (২২)। দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা যায় বাপ্পী। শুভ ও সুকর্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তাদের মৃত্যু হয়।

রাজধানী : যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের ধাক্কায় নিহত মরিয়ম বেগমের (৪৮) বাড়ি লক্ষ্মীপুরের সদরের ভবানীপুর গ্রামে। বুধবার বেলা ১১টার দিকে মা ও শিশু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। মরিয়মের মেয়ে জান্নাত আক্তার জানান, তাদের বাবা নূর ইসলাম পেশায় কাভার্ডভ্যান চালক। তারা সপরিবারে মাতুয়াইল মুসলিমনগর এলাকায় থাকেন। সকালে তারা শনির আখড়া এলাকায় একটি দোকানে যাচ্ছিল। রাস্তা পার হওয়ার সময় মেঘালয় পরিবহনের একটি বাস ধাক্কা দেয়।

টেকেরহাট (মাদারীপুর) : রাজৈরে অটোরিকশার চাপায় নিহত মাদ্রাসাছাত্র রাইয়ান (৮) মুকসুদপুর উপজেলার পতেপট্টি গ্রামের শাহ আলম মোল্লার ছেলে এবং রাজৈরের আসহাবে সুফফা এতিমখানা লিল্লাহ বোডিংয়ের নূরানী বিভাগের ছাত্র। উপজেলার ইশিবপুর-সানেরপাড় সড়কে গোপালগঞ্জ বেপারীপাড়ায় বুধবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নাঙ্গলকোট (কুমিল্লা) : নাঙ্গলকোটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত যুবকের নাম শাকিল (২২)। উপজেলার হেসাখাল ইউপির উরুকচাউল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। শাকিল তার চাচাতো ভাই হাছানসহ যুবলীগের সমাবেশে যাওয়ার পথে নিজ গ্রামে গাছের সঙ্গে ধাক্কা খায়।

বীরগঞ্জ (দিনাজপুর) : বীরগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় নিহত রবিউল ইসলাম উপজেলার চৌপুকুরিয়া আদিবাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও একই গ্রামের অধিবাসী। দুর্ঘটনায় তার স্ত্রী ও ছেলে আহত হয়েছে। দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের বীরগঞ্জ উপজেলার হাবলুর হাটে বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। স্ত্রী ফেন্সি বেগম ও ছেলে সংগ্রামকে নিয়ে তিনি মোটরসাইকেলে বীরগঞ্জে যাওয়ার পথে দুর্ঘনার শিকার হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category