আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ

কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেফতার
সিলেটের কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৭টায় থানা ও ডিবি পুলিশ উপজেলার রায়পুরের সীমান্ত এলাকায় যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। রাতে সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার ও ডিবির পরিদর্শক সাইফুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার ঝাবরাকান্দি গ্রামের খোকা বিশ্বাসের ছেলে প্রমো বিশ্বাস (১৯)। সে বর্তমানে কোম্পানীগঞ্জ উপজেলার রায়পুরে বসবাস করে আসছে। অপরজন কোম্পানীগঞ্জের রায়পুরের বোরহান উদ্দিনের ছেলে আবু বক্কর (১৬)।

জানা গেছে, গত ২৮ অক্টোবর উপজেলার রায়পুর গ্রামের আট বছর বয়সি এক শিশু তার ফুফুর বাড়ির পার্শ্বে গরু নিয়ে গেলে দুপুর ১২টায় গ্রেফতারকৃত প্রমো বিশ্বাস ও বক্কর তাকে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে পরিবারের লোকজন তাকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করেন। লোকমুখে সংবাদ পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম ঘটনায় জড়িতদের গ্রেফতারে দ্রুত পদক্ষেপ নিতে বলেন। পুলিশ সুপারের নির্দেশে থানার পাশাপাশি ডিবি পুলিশ যৌথ অভিযানে নামে। অভিযানের এক পর্যায়ে শনিবার সন্ধ্যা ৭টায় পুলিশ পরিদর্শক তদন্ত মজিবুর রহমানের নেতৃত্বে ডিবি টিমের সহায়তায় আসামিদের কোম্পানীগঞ্জের রায়পুর গ্রামের পার্শ্ববর্তী সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদি হয়ে শনিবার কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ