আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জের মিঠামইনে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. মুনসুর আলী (৬৫) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার (১ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে কেওয়ারজোড় ইউনিয়নের হেমন্তগঞ্জ বাজার সংলগ্ন মসজিদের সামনের রাস্তায় তিনি এই নৃশংস হত্যাকান্ডের শিকার হন। নিহত মো. মুনসুর আলী উপজেলার কেওয়ারজোড় ইউনিয়নের ৯নং ওয়ার্ডেও সভাপতি ছিলেন। সে হেমন্তগঞ্জ গ্রামের মৃত ইছব আলীর ছেলে। পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জমির সীমানা ও এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে মুনসুর আলীর লোকজনের সাথে পার্শ্ববর্তী কুড়ারকান্দি কাওয়ালিবাড়ির নজরুল ইসলামের লোকজনের বিরোধ চলে আসছিল। তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে গত বছর মারামারি ঘটনাও ঘটে। এনিয়ে উভয়পক্ষের মধ্যে মামলা বিচারাধীন রয়েছে। এবছরও হেমন্তগঞ্জ গ্রামের এক স্কুলছাত্রকে মারপিট করে প্রতিপক্ষ কুড়ারকান্দি কাওয়ালিবাড়ির লোকজন। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা চলে আসছিল। এরকম পরিস্থিতিতে রোববার (১ নভেম্বর) হেমন্তগঞ্জ বাজার সংলগ্ন মসজিদে ফজরের নামাজ পড়তে যান মো. মুনসুর আলী। নামাজ শেষে মাঠে যাওয়ার জন্য রাস্তায় নামতেই সকাল সাড়ে ৬টার দিকে তার ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। হামলাকারীরা উপর্যুপরি কুপিয়ে মুনসুর আলীকে গুরুতর আহত করে। খবর পেয়ে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।
মিঠামইন থানার অফিসার ইনচার্জ মো. জাকির রব্বানী জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে বলেও ওসি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category