আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

তৃতীয় বারের মতো কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত – ওসি) সুমন

করিমগঞ্জ প্রতিনিধিঃ
তৃতীয় বারের মতো কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত ও পুরস্কৃত হলেন করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত(ওসি) নাহিদ হাসান সুমন।  সেপ্টেম্বর (২০২০) মাসের সার্বিক কর্মদক্ষতায় মূল্যায়নের মাধ্যমে পারফর্মেন্স বিবেচনায় নাহিদ হাসান সুমনকে কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়েছে। আজ বুধবার (২৮ অক্টোবর) কিশোরগঞ্জ জেলায় অনুষ্ঠিত পুলিশের মাসিক কল্যাণ সভায় ২০২০ সালের কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক নাহিদ হাসান সুমনের নাম ঘোষণা করেন। এ সময় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক এর পুরস্কার হিসেবে জেলার করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমনের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন  কিশোরগঞ্জ পুলিশ সুপার মো.মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।  মাসিক  এ কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তা সহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,  কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমন পূর্বে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়ে ছিলেন। চাঞ্চল্যকর মামলা তদন্ত,ওয়ারেন্ট তামিল,মাদক উদ্ধার,কমিউনিটি পুলিশিং সহ কর্ম দক্ষতার স্বীকৃতি হিসেবে করিমগঞ্জ থানার পুলিশ পরি দর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন এসব পুরস্কার পেয়েছেন। যোগদানের পর থেকে তিনি মামলা তদন্ত,মাদক উদ্ধার,মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার, জুয়া বন্ধ ও জুয়াড়ি গ্রেপ্তার, আইন শৃঙ্খলা পরি স্থিতি সমুন্নত রাখা,কমিউনিটি পুলিশিং কার্যক্রম সহ নানা ধরণের কাজের মাধ্যমে পেশাদারিত্ব, আন্তরিকতা ও নিষ্ঠার পরিচয় দিয়ে আসছেন তিনি।

পুলিশ পরিদর্শক নাহিদ হাসান সুমন বলেন, আমাকে ৩য় বারের মতো কিশোরগঞ্জ জেলার (২০২০) সালের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করায় আমি কৃতজ্ঞতা জানাচ্ছি কিশোরগঞ্জ জেলার সুযোগ্য, সৎ, দক্ষ মাননীয় পুলিশ সুপার জনাব মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) স্যারকে। সেই সাথে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি করিমগঞ্জ সার্কেলের চলতি দায়িত্বে অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ মাসুদ আনোয়ার ও করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মমিনুল ইসলাম সহ জেলার উর্দ্ধতন পুলিশ অফিসার ও যারা আমার এই সাফল্যে সহযোগী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category