আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নেশার টাকা না পেয়ে ৯৭ বছরের বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক :
নেশার টাকা না পেয়ে বৃদ্ধা মা কুলসুম বেগমকে (৯৭) পিটিয়ে হত্যা করেছে মো. মিজানুর রহমান (৪০) নামে মাদকাসক্ত এক ছেলে। মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মাদকাসক্ত ছেলে মিজানুরকে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। মিজানুর বেলছড়ি ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের দেব মাস্টারপাড়া এলাকার মো. সাফায়েতুল্লাহর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দেব মাস্টারপাড়া এলাকার বাসিন্দা মিজানুর দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। মঙ্গলবার সন্ধ্যার দিকে মদ্যপ অবস্থায় ছেলে মিজানুর তার মা কুলছুমের কাছে নেশা করার জন্য এক হাজার টাকা চন। এ সময় তিনি মাদক সেবনের জন্য টাকা দিতে অস্বীকার করেন।

এতে মিজানুর ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধ মাকে লাঠি দিয়ে এলোপাথাড়ি পেটান ও কিলঘুষি মারেন। এক পর্যায়ে বৃদ্ধাকে কোলে তুলে আচাড় দিয়ে মাটিতে ফেলে দেন। এতে বৃদ্ধার হাত ও পা ভেঙে যায়। এ সময় তাকে রক্ষায় বৃদ্ধ বাবা এগিয়ে এলে বাবাকেও মারধর করেন মাদকাসক্ত ওই যুবক। পরে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী বৃদ্ধা কুলসুমকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার দায়েরের প্রস্ততি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category