সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০২:০৮ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে কিশোর গ্যাংয়ের ১১ সদস্য র‍্যাবের হাত আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জে কিশোর গ্যাং সাজ্জাদ গ্রুপের প্রধানসহ ১১ সদস্য আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে বত্রিশ বাসস্ট্যান্ড সংলগ্ন তাতিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

কিশোর গ্যাং সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদ ছাড়া আটককৃত অন্যরা হচ্ছে, আব্দুলাহ আল নোমান (১৬), ফজলে রাব্বি বাধন (১৮), মো. আনোয়ারুল ইসলাম (১৮), মো. জুয়েল (১৬), মো. ইয়াছিন ইসলাম (১৮), মো. সানি আহাম্মেদ (১৬), হৃদয় দত্ত (১৬), ফজলুল করিম আকাশ (১৯), সৌমিত্র বৈষ্ণব (১৬) এবং মো. আদনান ইসলাম (১৬)।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের এএসপি মো. মাহবুব-উল-আলম জানান, গত ৭ অক্টোবর কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় নতুন পল্লী সংঘ মন্দিরে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজার রাত্রিকালীন আরতি চলার সময় তারা মেয়েদের উত্যক্ত করার মাধ্যমে বিশৃঙ্খলা সৃষ্টি করে। এ সময় শুভ সরকার (১৬), প্রসেনজিৎ ঘোষ (১৭) ও তনয় বর্মণ বিকাশ (১৭) নামের তিন কিশোর বাধা দিলে তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয়।

এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত ৮টার দিকে সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদসহ অন্যান্য সদস্যরা মিলে শুভ সরকার, প্রসেনজিৎ ঘোষ ও তনয় বর্মণ বিকাশকে বিভিন্ন দেশিয় অস্ত্র দ্বারা আঘাত করে গুরুতর জখম করে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে অভিযান পরিচালনা করে সাজ্জাদ গ্রুপের প্রধানসহ এই গ্রুপের মোট ১১ সদস্যকে আটক করে।

বর্তমানে শুভ সরকার কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে এবং প্রসেনজিৎ ঘোষ ও তনয় বর্মণ বিকাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: