সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:১৭ পূর্বাহ্ন

মামলার এজাহারভুক্ত আসামি তোহা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় করা মামলার এজাহারভুক্ত আসামি হুসেইন মোহাম্মদ তোহাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা সোয়া তিনটার দিকে গাজীপুরের মাওনা থেকে তাকে গ্রেফতার করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ শাখার উপকমিশনার মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে আবরার ফাহাদ হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে বেলা ১১টার দিকে রাজধানীর সবুজবাগ এলাকা থেকে গ্রেফতার করা হয় বুয়েট শাখা ছাত্রলীগের আইনবিষয়ক উপসম্পাদক অমিত সাহাকে। পরে দুপুর সাড়ে ১২টার দিকে শেরে বাংলা হল থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় আবরারের রুমমেট মিজানুর রহমানকে।

গত রবিবার (৬ অক্টোবর) দিবাগত রাতে বুয়েটের শেরেবাংলা হলের দ্বিতীয় তলায় আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়। ফাহাদ বুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। এ হত্যার ঘটনায় ১৯ জনকে আসামি করে চক বাজার থানায় মামলা করেন তার বাবা বরকত উল্লাহ। এ ঘটনায় এ পর্যন্ত ১৬ জনকে গ্রেফতার করেছে ডিবি। এর মধ্যে ১৩ জনের নাম মামলার এজাহারে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: