সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:৫১ পূর্বাহ্ন

আল্লামা আনোয়ার শাহ চিকিৎসার জন্য ব্যাংকক যাচ্ছেন আজ

কিশোরগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহসভাপতি, আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ এর মুহতামিম, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ চিকিৎসার জন্য ব্যাংকক যাচ্ছেন আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর)। দুপুর ১:৩৫ মিনিটে থাই এয়ারের একটি ফ্লাইটে তিনি ব্যাংককের উদ্দেশ্যে রওনা হবেন।
পারিবারিক সূত্র জানিয়েছে, ব্যাংককের ফাইয়া থাই নওয়ামী ইন্টারন্যাশনাল হসপিটালে তিনি শারীরিক পরীক্ষার পাশাপাশি চিকিৎসা নিবেন। বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহসভাপতি, আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মুহতামিম, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছেন। শারীরিক পরীক্ষা এবং উন্নত চিকিৎসার জন্য পরিবারের উদ্যোগে তিনি থাইল্যান্ডের ব্যাংককে যাচ্ছেন।
আল্লামা আযহার আলী আনোয়ার শাহ জানিয়েছেন, তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থতায় ভুগছেন। চেকআপের জন্য থাইল্যান্ডে যাচ্ছেন। সেখানে চিকিৎসা শেষে তিনি যেন সুস্থ হয়ে দ্রুত দেশে ফিরে আসতে পারেন এজন্যে তিনি সকলের দোয়া চেয়েছেন। আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব। দীর্ঘদিন সিলেটের হজরত শাহজালাল দর্গা মসজিদের খতিব হিসেবে তিনি দায়িত্ব পালন করেছেন।

দেশের বিভিন্ন ধর্মীয় ইস্যুতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার চমৎকার তিলাওয়াত, শুদ্ধ বাংলা ও সাবলীল আলোচনায় মুগ্ধ হয় দেশের কোটি তৌহিদী জনতা। দেশে-বিদেশে রয়েছে তার ছাত্র ও ভক্ত।

দেশের সর্বজন শ্রদ্ধেয় এই আলেমেদীন যেন খুব কম সময়ে সুস্থতা লাভ করেন, এজন্য দেশবাসীর কাছে তাঁর রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন স্বজনেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: