বুধবার , ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. বানিজ্য
  10. বিনোদন
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা
  14. সর্বশেষ
  15. সারাদেশ

হিরো আলম কী জিতে যাচ্ছেন?

প্রতিবেদক
tulpar
ফেব্রুয়ারি ১, ২০২৩ ১:১৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সাম্প্রতিক সময়ে অনলাইন কিংবা অফলাইন- সর্বত্র আলোচিত নাম আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এক সময় এলাকায় ডিশ ব্যবসা করতেন। এরপর ইউটিউবের মাধ্যমে আস্তে আস্তে মানুষের মাঝে পরিচিতি লাভ করেন। ২০১৮ সালে অংশ নিয়েছিলেন সংসদ নির্বাচনেও। আর এই মুহূর্তে তিনি দুই-‍দুটি আসন থেকে উপ-নির্বাচনে লড়ছেন। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত নন্দীগ্রাম-কাহালু বগুড়া-৪ আসনের বেশ কয়েকটি কেন্দ্রে এগিয়ে আছেন হিরো আলম।

দুপুরে গণমাধ্যমের কাছে হিরো আলম দাবি করেন বগুড়া-৪ অর্থাৎ নন্দীগ্রাম-কাহালু আসনে তিনি সংসদ সদস্য হতে যাচ্ছেন।

এর পক্ষে যুক্তি দিয়ে হিরো আলম বলেন, আমি সকালের দিকে সদর আসনে ছিলাম। সেখানে দেখেছি নানা বিশৃঙ্খলা। কিন্তু আমি দুপুরের পর নন্দীগ্রাম-কাহালু এলাকায় চলে এসেছি। এখানে দেখেছি সব মানুষ আমাকে বলছে তারা একতারা মার্কায় ভোট দিয়েছে। যেখানেই যাচ্ছি সেখানেই সবাইকে আমাকে বলছে আমি তোমাকেই একতারা মার্কায় ভোট দিয়েছি।
এই আসনে সুন্দর পরিবেশে ভোট অনুষ্ঠিত হচ্ছে জানিয়ে হিরো আলম বলেন, আমি দেখেছি নন্দীগ্রাম-কাহালু এলাকায় সুন্দরভাবে ভোট অনুষ্ঠিত হচ্ছে। আর মানুষ যেভাবে ভোট দিচ্ছে। যদি ঠিকঠাক ভোট কালেক্ট করা হয় তাহলে এই এলাকাত্র এমপি হচ্ছি আমি।

শেষ পর্যন্ত হিরো আলম কী বগুড়া-৪ আসনে জিতে যাচ্ছেন কিনা সেই প্রশ্ন অনেকেরই মনে। তবে সেই বিষয় নিশ্চিত হতে ফলাফল ঘোষণা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সর্বশেষ - Uncategorized