শুক্রবার , ২৭ অক্টোবর ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে রেলওয়ের কর্মকর্তাকে মারধরের অভিযোগ

প্রতিবেদক
tulpar
অক্টোবর ২৭, ২০২৩ ১০:১৪ পূর্বাহ্ণ

ভৈরব প্রতিনিধি.
কিশোরগঞ্জের ভৈরবে রেলওয়ে স্টেশনের টিকিট কাউন্টারে শরীফুজ্জামান শরীফ নামে এক ব্যক্তি টিকিট চেয়ে না পাওয়ায় আরাফাত নামে একজন সহকারী বুকিং ক্লার্ককে কাউন্টারের ভেতরে ঢুকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ব্যক্তির নাম শরীফুজ্জামান শরীফ। তিনি ভৈরব পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এ ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় লিখিত অভিযোগ করেন রেলওয়ে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেল সাড়ে পাঁচটার দিকে ভৈরব রেলওয়ে টিকেট কাউন্টারে এ ঘটনা ঘটে। আহত সহকারী বুকিং ক্লার্ককে সহকর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে ৫ দিনের বিশ্রাম দেন। এ ঘটনায় বিকেল সাড়ে ৫টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত তিন ঘণ্টা কাউন্টার বন্ধ থাকায় ভোগান্তিতে পড়ে সাধারণ যাত্রীরা।

ভুক্তভোগী সহকারী বুকিং ক্লার্ক আরাফাত জানান- শরীফুজ্জামান শরীফ ফোন করে বলেন, ঢাকাগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের দুটি টিকিট রাখতে। সাড়ে চারটার দিকে কাউন্টারে গিয়ে টিকিট চাইলে একটি টিকিট ম্যানেজ করে দিই। দুইটা টিকিট দিতে না পারায় কাউন্টারে ঢোকার জন্য চাবি চায়। আমি গেট খুলে দিলে সে আমাকে লাথি দেয় এবং শরীরের বিভিন্নস্থানে কিলঘুষি দেয়। এ ঘটনায় আমি নিজে বাদী হয়ে রেলওয়ে থানায় অভিযোগ দিয়েছি।

ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার মো. ইউসুফ জানান, বৃহস্পতিবার বিকেলে শরীফুজ্জামান শরীফ নামে স্থানীয় এক ব্যক্তি কাউন্টারে এসে টিকিট চায়। সিটযুক্ত টিকিট নাই বলার পর ক্ষুব্ধ হয়ে কাউন্টারের ভিতরে ঢুকে সহকারী বুকিং ক্লার্ক আরাফাতকে মারধর করেন। আহত বুকিং ক্লার্ককে চিকিৎসা দেওয়া হয় এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগের কথা জানান তিনি।

এ বিষয়ে অভিযুক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা শরীফুজ্জামান শরীফ মারধরের ঘটনা অস্বীকার করেন। তবে টিকিট না পাওয়াতে বুকিং ক্লার্কের সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয়েছে বলে জানান।

এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানার ওসি আলীম হোসেন সিকদার জানান, রেলওয়ের সহকারী বুকিং ক্লার্ক আরাফাতকে মারধরের ঘটনায় বৃহস্পতিবার রাতেই একটি অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত