মঙ্গলবার , ২ আগস্ট ২০২২ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. বানিজ্য
  10. বিনোদন
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা
  14. সর্বশেষ
  15. সারাদেশ

পাকুন্দিয়ায় জমিতে কলারছড়ি পারা নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

প্রতিবেদক
দৈনিক তোলপাড়
আগস্ট ২, ২০২২ ৯:৩৩ পূর্বাহ্ণ

পাকুন্দিয়া প্রতিনিধি.
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জমিতে কলার ছড়ি পারাকে কেন্দ্র করে চাচাতো ভাই স্বপনের কুপে নাসির উদ্দিন (৩১) নামে এক যুবককে খুন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। জমা-জমি নিয়ে বিরোধে এ হত্যাকান্ড ঘটেছে বলে জানা যায়। নিহত নাসির উদ্দিন উপজেরার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি গ্রামের আব্দুল করিম মঙ্গলের ছেলে। অভিযুক্ত চাচাত ভাই স্বপন একই গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে। মঙ্গলবার ২ আগষ্ট সকাল সাড়ে ১০টার দিকে মান্দারকান্দি গ্রামে ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নাসির উদ্দিনের সাথে জমি নিয়ে তার চাচাত ভাই স্বপনের (২৮) বিরোধ চলে আসছিল গত কয়েক বছর ধরে। মঙ্গলবার সকালে বিরোধপূর্ণ জমির কলাগাছ থেকে কলার ছড়ি পারা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে নাসির উদ্দিনকে দা দিয়ে গলায় কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহান জানান, নাসির ও স্বপন চাচাত ভাই। জমি নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল। সকালে কলাগাছ থেকে কলার ছড়ি পারা নিয়ে নাসিরকে হত্যা করা হয়েছে বলে তিনি জানতে পেরেছেন। নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বপনকে ধরার চেষ্টা চলছে বলে জানান তিনি।

সর্বশেষ - সর্বশেষ