সোমবার , ৩ এপ্রিল ২০২৩ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

পাকুন্দিয়া থানার নতুন ওসি নাহিদ হাসান সুমন

প্রতিবেদক
tulpar
এপ্রিল ৩, ২০২৩ ১১:৪৭ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি ★
কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন নাহিদ হাসান সুমন। পাকুন্দিয়া থানার ওসি মোঃ সারোয়ার জাহান এর স্থলাভিষিক্ত হয়েছেন।

রবিবার (২ এপ্রিল) রাতে নবাগত ওসি নাহিদ হাসান সুমন এর নিকট চার্জ বুঝিয়ে দেন বিদায়ী ওসি মোঃ সারোয়ার জাহান। এসময় পাকুন্দিয়া থানার পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
বিদায়ী ওসি মো. সারোয়ার জাহান, ২০২০ সালের ৩রা অক্টোবর পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। এই সময়ে তিনি আন্তরিকভাবে পুলিশি সেবা দিয়েছেন। তিনি থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন এবং ঘুষ ও দালালমুক্ত থানা প্রতিষ্ঠার জন্য নিবেদিত থেকে মাদক, সন্ত্রাস, জুয়া, গরুচুরি ও মোটরসাইকেল চুরিসহ অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। এর ফলশ্রুতিতে তিনি পাঁচবার কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন। মো. সারোয়ার জাহান এর আগে বাজিতপুর ও পাকুন্দিয়া থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন।
নবাগত ওসি নাহিদ হাসান সুমন এর আগে পাকুন্দিয়া থানায় ওসি (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি ময়মনসিংহ জেলায়। নাহিদ হাসান সুমন ৮ম বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত) নির্বাচিত হয়েছে। তাছাড়া করিমগঞ্জ থানা হতে জানুয়ারী /২০২০ সালের ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছিলেন।

সর্বশেষ - Uncategorized