বুধবার , ১৯ অক্টোবর ২০২২ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. বানিজ্য
  10. বিনোদন
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা
  14. সর্বশেষ
  15. সারাদেশ

তাড়াইলে আনসার সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে ফুঁসে উঠেছে এলাকাবাসি

প্রতিবেদক
দৈনিক তোলপাড়
অক্টোবর ১৯, ২০২২ ৮:০৫ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সুরংগল (উত্তরপাড়া) গ্রামের আনসার বাহিনীতে কর্মরত মো. শান্ত মিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের এবং তার বিরুদ্ধে নানান মিথ্যা অভিযোগের প্রতিবাদে ফুঁসে উঠেছে এলাকাবাসী। এ নিয়ে এলাকায় বিক্ষোভ সমাবেশ করেছেন গ্রামবাসি। মঙ্গলবার (১৮ আক্টোবর) দুপুরে উপজেলার করোনা বাজারে আয়োজিত প্রতিবাদ সমাবেশে এলাকার শতাধিক লোক অংশগ্রহণ করেন। এ সময় সমাবেশে বক্তব্য রাখেন, তাড়াইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এস এস সাত্তার, রাউতি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য মাহমুদ রহমান খান, স্থানীয় মসজিদের ইমাম আশিকুর রহমান, ঢাকা কেন্দ্রীয় কারাগারের অবসরপ্রাপ্ত প্রধান কারারক্ষী আব্দুল হাই, সাবেক সেনা সদস্য আসাদুজ্জামান খোকা, বাচ্চু মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, করোনা বাজার কমিটির সভাপতি মো. শান্ত মিয়া বর্তমানে মৌলভী বাজারে আনসার ব্যাটেলিয়ানে কর্মরত রয়েছেন। এলাকায় তিনি একজন নিরীহ ও সৎ ব্যক্তি হিসেবে পরিচিত। সে আমাদের বাজার কমিটির সভাপতি। তাকে চাকরিচ্যুত করার জন্য স্থানীয় একটি প্রভাবশালী মহল

তাকে একটি মিথ্যা মামলার আসামি করে এবং তার বিরুদ্ধে তার উর্ধ্বতন কর্তৃপক্ষসহ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট চাঁদাবাজি, ভূমিদস্যু, মাদকব্যবসায়ী ইত্যাদি লিখিত অভিযোগ এনে তাকে নাজেহাল করার অপচেষ্টায় লিপ্ত হয়। বক্তাগণ এর তীব্র নিন্দা ব্যক্ত করেন এবং ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
নইলে আরও কঠোর প্রতিবাদ কর্মসূচী ডাক দিবে এলাকাবাসি।

সর্বশেষ - সর্বশেষ