বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কিশোরগঞ্জে হাজারো দর্শক মাতালো তোলপাড়ের শিল্পীবৃন্দ

প্রতিবেদক
tulpar
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ১২:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক.
কিশোরগঞ্জে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় সাংস্কৃতিক সংগঠন “তোলপাড় শিল্পীগোষ্ঠী” এর ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্ত্বরে ছিলো তোলপাড় পরিবারের ২০২২২-২৩ অ্যাওয়ার্ড ও জমজমাট বসন্ত উৎসব পালন। সাড়ে পাঁচ ঘন্টা গানে-গল্পে মাতিয়ে রাখে হাজারো দর্শকদের।

ওইদিন অনুষ্ঠান শুরুর মুহুর্তেই কানায় কানায় মঞ্চের সামনে ভরে যায় সাংস্কৃতিমনা হাজারো দর্শক। একের পর এক শিল্পীদের চমক দেখতে তিল পরিমান ঠাঁই ছিলোনা মঞ্চের সামনে। এমনকি সাস্তা ঘাটে। এ সময় ২০২২ থেকে ২০২৩ জানুয়ারি পযর্ন্ত লাইভে নিয়মিত কারাওকের মাধ্যমে গানে চ্যাম্পিয়ন ঘোষণা হয় কন্ঠশিল্পী এস কে রাজু ও রানার আপ হন পূজা সরকার। এবং লাইভে হেন্ডসের মাধ্যমে গান করে চ্যাম্পিয়নসীপ কেড়ে নেয় কন্ঠশিল্পী সোহেল পরদেশী। রানার আপ নির্বাচিত হন কন্ঠশিল্পী স্বরনিকা চক্রবর্তী। অনুষ্ঠানের ফাকে ফাকে অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানজুড়ে হাজারো দর্শকদের সাড়ে ৫ ঘন্টা মাতিয়ে রাখেন
তোলপাড় শিল্পীগোষ্ঠির ডান্স গ্রুপ ও কন্ঠ শির্পীবৃন্দ। পুরো অনুষ্ঠানটি দেখুন নিচের লিংকে
https://fb.watch/iJRS5ttlPF/
এ ব্যাপারে জানতে চাইলে তোলপাড় শিল্পীগোষ্ঠির প্রতিষ্ঠাতা পরিচালক ও সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পলাশ এবং সংগঠনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব জানান, দর্শকদের চাহিদা অনুযায়ী তোলপাড়কে এগিয়ে নেয়ার চেষ্ঠা করছি। আগামীতে আরও জাকজমক চমক অনুষ্ঠান নিয়ে তোলপাড় দর্শকদের সামনে হাজির হবে। আমরা আগামীতে দর্শকদের অনুরুধে প্রথমে জেলা পর্যায়ে শিল্পী বাচাই ও পরে আশপাশের জেলা পর্যায়ে শিল্পী বাচাইয়ে নামতে যাচ্ছি। আমরা দর্শকদের মনের ভিতর থাকতে আজীবন থাকতে চাই।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জননন্দিত নেতা দুইবারের পৌর মেয়ের মাহমুদ পারভেজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক হুমায়ুন কবীর, ঢাকা সুপ্রীম কোর্টের আইনজীবি মো. মুজিবুল হক চুন্নু, বাংলাদেশ যাত্রা শিল্পউন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান দুলাল। উপস্থাপনায় ছিলেন,তোলপাড়ের নিয়মিত উপস্থাপিকা সুমাইয়া শাহরিন প্রেমা ও উপস্থাপক তৌকির ইসলাম তন্ময়।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত