সোমবার , ১৩ মার্চ ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কিশোরগঞ্জে নাচে-গানে ও কেক কেটে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিষ্ঠাবাষির্কী পালন

প্রতিবেদক
tulpar
মার্চ ১৩, ২০২৩ ৯:০১ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কেক কেটে ও নাচে-গানে পাঁচ শতাধিক দর্শক মাতিয়ে কিশোরগঞ্জে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠাবাষির্কী পালন করা হয়েছে।

রোববার সন্ধ্যায় শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্তর মঞ্চে প্রথমে আলোচনা সভা ও পরে কেক কাটা হয়। সর্বশেষে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান আয়োজন করা হয়।

সাংস্কৃতি অনুষ্ঠানে কিশোরগঞ্জের জনপ্রিয় তোলপাড় শিল্পীগোঠির শিল্পীবৃন্দ নাচে-গানে পাঁচ শতাধিক দর্শকদের প্রায় ৩ ঘন্টা মাতিয়ে রাখেন শিল্পীরা।

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম পলাশ এর সভাতিত্বে আলোচানা সভায় এ সময় বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও জিটিভির জেলা প্রতিনিধি সোহেল চৌধুরী, সময় টেলিভিশন ও দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি নূর মোহাম্মদ, আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি কাওসার আহমেদ টিটু,  দৈনিক ঢাকার ডাক ও বিএমএফ টেলিভিশনের জেলা প্রতিনিধি মোস্তফা শাওনসহ  জেলায় কর্মরত সাংবাদিক ও পেশাজীবি এবং সাহিত্যিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আনুষ্ঠানে গান পরিবেশন করেন, তোলপাড় শিল্পীগোষ্ঠির কন্ঠশিল্পী  শিল্পা ঘোষ, অর্পিতা দেবনাথ, ঐশী চক্রবর্তী সৃস্টি, এস আই পলাশ,  এস কে রাজু, মোস্তফা কামাল, ব্যান্ড তারকা মামুন। মর্ডান ডান্সে  ছিলেন, তোলপাড় ডান্স একাডেমির ডান্স প্রশিক্ষক সোহান ও ঈশা।  সম্পূর্ণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, তৌকির ইসলাম তন্ময় ও আকিব সিকদার।

সর্বশেষ - Uncategorized