সোমবার, ৩০ মার্চ ২০২০, ১২:১৯ পূর্বাহ্ন

করোনা আক্রান্তের সঙ্গে সেলফি, বরখাস্ত ৬ সরকারি কর্মকর্তা

অনলাইন ডেস্ক :
করোনাভাইরাসে আক্রান্ত কোয়ারেন্টিনে থাকা এক রোগীর সঙ্গে সেলফি তোলায় পাকিস্তানে ছয় সরকারি কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। ছবি: টুইটারকরোনাভাইরাসে আক্রান্ত কোয়ারেন্টিনে থাকা এক রোগীর সঙ্গে সেলফি তোলায় পাকিস্তানে ছয় সরকারি কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। ছবি: টুইটারকরোনাভাইরাসে আক্রান্ত কোয়ারেন্টিনে থাকা এক রোগীর সঙ্গে সেলফি তোলায় পাকিস্তানে ছয় সরকারি কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। দেশটির কর্মকর্তাদের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি আজ মঙ্গলবার এ খবর জানিয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়া এই সেলফিতে দেখা গেছে, আক্রান্ত রোগীর পাশে একদল ব্যক্তি দাঁড়িয়ে আছেন। তাদের কারো কারো মুখে হাসি। আর কারো মুখেই মাস্ক নেই।

এই ছবি করোনাভাইরাসের থাবায় বিপর্যস্ত সিন্ধু প্রদেশের শুক্কুরের একটি কোয়ারেন্টিন থেকে তোলা। পাকিস্তানে এ পর্যন্ত ৮৯২ জন কোভিড–১৯ এ আক্রান্ত হয়েছেন, এর মধ্যে ৩৯৯ জনই এই প্রদেশের।

শুক্কুরের উপকমিশনার রানা আদেল বলেন, ছয় সরকারি কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। তাদের সবাইকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তিনি জানান, এই ছয় কর্মকর্তা প্রাদেশিক ভূমি বিভাগের। ইরান সফরে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত স্থানীয় এক রাজনীতিবিদকে কোয়ারেন্টিনে দেখতে গিয়েছিলেন তাঁরা।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে লকডাউন ঘোষণা করেছে পাকিস্তান। সিন্ধু প্রদেশেও চলছে লকডাউন। কিন্তু লকডাউন অমান্য করে অবাধে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন লোকজন। লকডাউন ভঙ্গ করায় এ পর্যন্ত এই প্রদেশে সাত শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: