মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১০:৪৫ অপরাহ্ন

বাজিতপুরে ৯ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

বাজিতপুর প্রতিনিধি :
কিশোরগঞ্জের বাজিতপুরে ৯ কেজি গাঁজাসহ মো. মেরাজ মিয়া (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার (২১ মার্চ) রাতে উপজেলার পূর্ব পাটুলী এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ এই অভিযানে নেতৃত্ব দেন।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. মেরাজ মিয়া জেলার অষ্টগ্রাম উপজেলার কৈরাইল গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশেরাগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জের অষ্টগ্রাম, বাজিতপুর’সহ আশেপাশের থানা এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে শনিবার (২১ মার্চ) রাত সোয়া ১১টা থেকে সোয়া ১২টা পর্যন্ত কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল বাজিতপুর উপজেলায় পূর্ব পাটুলী এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে সন্দেহভাজন ব্যক্তি মো. মেরাজ মিয়ার কাঁধে ও পিঠে করে বহন করা একটি কালো ও ছাই রংয়ের অফরফধং লেখা কাপড়ের ব্যাগ তল্লাসি ব্যাগের মধ্যে থাকা ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমানিক তিন লাখ ষাট হাজার টাকা।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাঁজাসহ আটক হওয়া মেরাজ মিয়া মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

এ ঘটনায় গাঁজাসহ আটক হওয়া মেরাজ মিয়ার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: