বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০১:১৩ পূর্বাহ্ন

পাকুন্দিয়ায় দুই সন্তানসহ গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

পাকুন্দিয়া প্রতিনিধি :
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুই সন্তানসহ কল্পনা আক্তার (২৬) নামে এক গৃহবধূ কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে। শনিবার (২১ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার পূর্ব কুমারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূ ও তার দুই ছেলে আরাফাত (৭) ও রিফাত (৬) বর্তমানে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার মঙ্গলবাড়িয়া গ্রামের কৃষক হেকিম এর মেয়ে কল্পনা আক্তারের সাথে প্রায় ১১ বছর আগে একই জেলার তাড়াইল উপজেলার শনহাটি গ্রামের রুবেল মিয়ার বিয়ে হয়।

বিয়ের পর থেকে স্বামী-স্ত্রী ঢাকায় গার্মেন্ট এ কাজ করতেন। দাম্পত্য জীবনে তাদের আরাফাত ও রিফাত নামে দুই ছেলে সন্তান রয়েছে।

স্বামী রুবেল মিয়ার জুয়া খেলা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ দেখা দিলে প্রায় পাঁচ বছর আগে স্বামীকে ছেড়ে দুই সন্তান নিয়ে পিত্রালয়ে চলে আসেন কল্পনা।

স্বামী ভরণ-পোষণ কিংবা কোনো রকম যোগাযোগ না করায় দুই সন্তানকে পিত্রালয়ে রেখে কল্পনা সৌদিআরব পাড়ি জমান। সেখানে দুই বছর থাকার পর ৪-৫মাস আগে বাড়ি ফিরে আসেন তিনি।

পারিবারিক ও দাম্পত্য কলহের জের ধরে শনিবার (২১ মার্চ) সকালে বাড়ির পাশে দুই সন্তানকে কীটনাশক খাইয়ে নিজেও কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন কল্পনা।

পরে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান বলেন, খবর পেয়ে খোঁজখবর নিয়েছি। পারিবারিক কলহ থেকে হতাশাগ্রস্ত হয়ে এমন ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: