শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ১০:০৭ অপরাহ্ন

কৃষক লীগের প্রতিটি নেতাকর্মীকে দেশ গড়ার কাজে আত্বনিয়োগ করতে হবে-কৃষিবিদ সমীর চন্দ

ডেস্ক নিউজ :
বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেছেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষক লীগের প্রতিটি নেতাকর্মীকে দেশ সেবায় আত্বনিয়োগ করতে হবে। তাই ওয়ার্ড, ইউনিয়ন কমিটির গঠনের মাধ্যমে তৃণমুলে কৃষক লীগকে শক্তিশালী করতে হবে। আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার সাথে কৃষকরা সরাসরি যোগাযোগ করতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার কৃষকবান্ধব সরকার। এ সরকার কৃষকদেরকে যে ভর্তুকি দেয়, তা সঠিকভাবে প্রকৃত কৃষকদেরকে মাঝে পৌঁছে দেয়ার জন্যে কৃষকলীগের নেতাকর্র্মীদের ভুমিকা রাখতে হবে। আজ শনিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা কৃষক লীগ আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ জেলা স্বাধীনতা চিকিৎসা পরিষদের সভাপতি ডা. দ্বীনমোহাম্মদ।

সভাটি সঞ্চালকের দায়িত্বে ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্ছু। সভায় জেলা কমিটির নেতৃবৃন্দ, উপজেলা কমিটি ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে বিনামুল্যে কৃষকদের মাঝে স্বাস্থ্যসেবার কার্যক্রম উদ্বোধন ও বিভিন্ন ফলজ,বনজ এবং ঔষধি গাছ বিতরণ করেন প্রধান অতিথি কৃষিবিদ সমীর চন্দসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: