শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৩৪ অপরাহ্ন

খালেদাকে জেলে মারার রাজনীতি শেখ হাসিনা করেন না : কাদের

গোপালগঞ্জ প্রতিনিধি :
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা প্রতিহিংসার রাজনীতি করি না। খালেদা জিয়াকে কষ্ট দিয়ে জেলের মধ্যে মেরে ফেলব, এ রাজনীতি জাতির পিতা বঙ্গবন্ধু করেননি, শেখ হাসিনাও করেন না।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। সম্প্রতি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার খালেদা জিয়াকে জেলে কষ্ট দিয়ে মেরে ফেলতে চায়।

ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপির লোকেরা বলে একরকম আর চিকিৎসকরা বলেন অন্যরকম। চিকিৎসকরা বলেন, তার স্বাস্থ্য নিয়ন্ত্রণে রয়েছে। আর বিএনপি বলছে তিনি অসুস্থ থেকে আরও বেশি অসুস্থ হয়ে পড়ছেন। এটা নিয়ে রাজনীতি হচ্ছে।

বিএনপির চেয়ারপারসনের মুক্তির বিষয়ে সেতুমন্ত্রী কাদের বলেন, তাকে (খালেদা জিয়া) প্যারোলে মুক্তি দেওয়ার জন্য পরিবার থেকে নানাভাবে আবেদন করা হয়েছে। যারা এ আবেদন করেন, টিভির পর্দায় আবেদন করেন। আমি সকালেও খবর নিয়েছি, তারা লিখিতভাবে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে প্যারোলের জন্য আবেদন করেননি। এখন লিখিত আবেদন করলেও এ আবেদন কারণসহ যুক্তিসংগত হতে হবে। যুক্তিযুক্ত কারণ ছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী প্যারোল বিবেচনা করতে পারেন না, সরকার বিবেচনা করতে পারে না।

মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে পাল্টা প্রশ্ন ছুড়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ কি বেগম জিয়াকে জেলে নিয়েছে? শেখ হাসিনা কি তাকে জেলে নিয়েছেন? তাকে জেলে নিয়েছেন আদালত। তিনি তত্ত্বাবধায়ক সরকারের আমলের মামলায় সাজা পেয়েছেন। তার মামলাটি রাজনৈতিক নয়, এটা দুর্নীতির মামলা। রাজনৈতিক মামলা হলে সরকার মুক্তির বিষয়ে বিবেচনা করতে পারত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: