শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪৩ অপরাহ্ন

মুক্তিযুদ্ধের চেতনাধারীরাই দেশ চালাবে : কাদের

নিজস্ব প্রতিবেদক :
সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা সিটি নির্বাচনে অন্ধকারের পরাশক্তি পরাজিত হয়েছে। কোনো অপশক্তিকে আর ক্ষমতায় যেতে দেওয়া হবে না। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীরাই দেশ চালাবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বিএনপিকে নিয়ে কেউ বিচলিত হবেন না। তারা আন্দোলনে ফেল, নির্বাচনেও ফেল, শুধু নালিশে ফার্স্ট। তারা বিদেশিদের কাছে নালিশ করে দেশকে ছোট করছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

বিএনপির উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, এই বছর না ওই বছর, বিএনপির আন্দোলন কোন বছর? তাদের আন্দোলনের মরা গাঙে আর জোয়ার আসবে না। মির্জা ফখরুল ইসলাম আন্দোলন ও নির্বাচনে হেরে হতাশায় আবোল-তাবোল বকছেন।

ওবায়দুল কাদের বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষে আওয়ামী লীগকে পরগাছা ও আগাছামুক্ত করা হবে। কোনো বসন্তের কোকিল, হাইব্রিডরা দলের নেতা হতে পারবেন না, দুর্দিনের ত্যাগীরাই নেতা হবেন।

নেতাকর্মীদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কেউ পকেট কমিটি করবেন না। ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। ত্যাগীরা মূল্যায়ন না পেলে দল ক্ষতিগ্রস্ত হবে। শুধু প্রবীণদের দিয়ে আওয়ামী লীগের কমিটি হবে না। নতুন-প্রবীণদের নিয়ে কমিটি হবে। প্রবীণদের মেধা ও নতুনদের শক্তি দিয়ে দেশ পরিচালনা করতে হবে।

তিনি বলেন, স্বপ্নের পদ্মা সেতুর ২৪টি স্প্যান বসেছে। আরও বছরের মতো সময় লাগবে; তখন ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় আসতে আড়াই ঘণ্টা লাগবে।

কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে এ সম্মেলনে ভবেন্দ্রনাথ বিশ্বাসকে সভাপতি ও মো. আয়নাল হোসেন শেখকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: