বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৫৬ পূর্বাহ্ন

নিকলীতে ৩ এস আইকে আহত করে আসামী ছিনতাই-আটক-৪

নিকলী প্রতিনিধি:
কিশোরগঞ্জের নিকলীতে দুই ওয়ারেন্টভূক্ত আসামী ধরতে গিয়ে তিন সহকারী পুলিশ কর্মকর্তা (এসআই)কে আহত করে রুবেল মিয়া (২৮)নামে এক আসামীকে ছিনিয়ে নেয় আসামীর আতœীস্বজনরা। ঘটনাটি সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে নিকলী সদর ইউনিয়নের পূর্বগ্রাম খাঁন বাড়িতে ঘটেছে। এ ঘটনায় পুলিশ এসময় ৪ জনকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে নিকলী থানার পাঁচজন এস আইসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সদর ইউনিয়নের পূর্বগ্রাম খাঁন বাড়িতে ওয়ারেন্টভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করতে অভিযান চালায়। এসময় পুলিশ ওয়ারেন্টভূক্ত আসামি রুবেলকে গ্রেপ্তার করে। এ সময় আসামীর বাড়ির লোকজন ও আতœীয় স্বজন মিলে প্রায় ২৫/৩০ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর আক্রমন করে। এসময় আসামি রুবেলকে পুলিশের নিকট থেকে ছিনিয়ে নেয় তারা। তাদের ধারালো অস্ত্রের আঘাতে এস আই, মাকসুদুল হক, শহিদুল্লা ও শফিকুল আহত হয়। এদেও মধ্যে গুরুতর আহত এস আই, মাকসুদুল হককে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর এস আই শহিদুল্লা ও এসআই শফিকুলকে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় ঘটনার স্থল থেকে চার জনকে আটক করেছে।
নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শামসুল আলম ছিদ্দিকী বলেন, এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে নিকলী থানায় পুলিশের উপর হামলা ও আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগে দুইটি মামলা করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য এলাকায় অভিযান চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: