বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ১১:১১ পূর্বাহ্ন

সাংবাদিক সুমনের ওপর হামলায় গ্রেপ্তার ইসমাইল রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক :
ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ইসমাইল হোসেনকে একদিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত।

বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই আলতাফ হোসেন গ্রেপ্তার ইসমাইল হোসেনকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। অপরদিকে, ইসমাইলের রিমান্ড বাতিল চেয়ে তার জামিন আবেদন করেন আইনজীবী।

শুনানি শেষে ইসমাইল হোসেনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার দিবাগত রাতে রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকার বুদ্ধিজীবী সড়কের একটি বাড়ি থেকে ইসমাইলকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার এসআই আলতাফ হোসেন জানান, বুধবার (৫ ফেব্রুয়ারি) রাতে ইসমাইল হোসেনকে আটক করে থানায় আনা হয়। পরে মোস্তাফিজুর রহমান সুমনের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

তিনি আরও জানান, এ ঘটনার সিসিটিভি ফুটেজ, ছবি ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী হামলাকারীদের চিহ্নিত করে বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মদ হোসেন ওরফে খোকনের সশস্ত্র বাহিনীর প্রকাশ্যে মহড়ার ছবি তুলছিলেন। এতে করে খোকনের লোকজন সাংবাদিক সুমনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ ঘটনায় রবিবার রাতে সাংবাদিক সুমন নিজেই বাদী হয়ে মোহাম্মদপুর থানায় হত্যাচেষ্টার মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: