শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৮:২৯ অপরাহ্ন

সাংবাদিকের ওপর হামলাকারীদের ব্যবস্থা ফুটেজ দেখে

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা সিটি ভোটে দায়িত্বরত সাংবাদিকের ওপর হামলাকীরাদের বিরুদ্ধে ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক মুস্তাফিজুর রহমান সুমনকে দেখতে গিয়ে শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুর এ কথা বলেন তিনি।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডে মোহাম্মদপুরে জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে সাংবাদিক সুমনের ওপর হামলা করে দুর্বৃত্তরা। সুমন অনলাইন পোর্টাল ‘আগামী নিউজ’-এ কর্মরত। তার বাড়ি সাতক্ষীরা। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য।

বেনজির আহমেদ বলেন, রাজধানীর মোহাম্মদপুর সাদেকখান রোড এলাকায় এক কাউন্সিলরের সমর্থকদের হামলায় আহত হয়েছেন সুমন। এমনটি শোনার পরই তাকে দেখতে আসি।

তিনি বলেন, ক্রাইম রিপোর্টার ও আমরা একই রকম শঙ্কায় থাকি। অনেক সময় হতাহতের ঘটনাও ঘটে। আমি তাকে দেখেছি এবং তার সঙ্গে কথা বলেছি। তিনি ভালো আছেন। তার মাথার সিটি স্ক্যান পরীক্ষা করা হয়েছে, সেটির রিপোর্টও ভালো আছে। আশা করছি তিনি দ্রুত সুস্থ হয়ে যাবেন।

হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। হামলার ঘটনার যেহেতু ভিডিও ফুটেজ আছে। সে ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

এ সময় উপস্থিত ছিলেন— ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ সাংবাদিক নেতা ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: