বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ১১:৩৭ পূর্বাহ্ন

ভৈরবে টাস্কফোর্সের বিশেষ অভিযান, ধরা পড়ল ১১ মাদক কারবারি

ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ:
কিশোরগঞ্জের ভৈরব উপজেলার বিভিন্ন স্থানে একযোগে বিশেষ অভিযান চালিয়েছে মাদকবিরোধী টাস্কফোর্স।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দিনব্যাপী ভৈরব পৌর শহরের কমলপুর ও পঞ্চবটি পুকুরপাড়সহ উপজেলার শ্রীনগরে এই অভিযান চালানো হয়।

অভিযানে সাড়ে ৫ কেজি গাঁজা, ১০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১ লাখ ১৭ হাজার টাকাসহ ১১ জন মাদক কারবারিকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটকদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।

ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্কেল অফিসসহ থানা পুলিশ ও র‍্যাবের একটি দল মাদকবিরোধী টাস্কফোর্সের বিশেষ এই অভিযানে সার্বিক সহায়তা প্রদান করে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, মঙ্গলবারের অভিযানে শহরের দুর্জয় মোড় এলাকার শীর্ষ মাদক কারবারি ও পুলিশের কথিত ‘সোর্স’ রশিদ মিয়ার বাড়ি থেকে সাড়ে ৫ কেজি গাঁজা, ১০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১ লাখ ১৭ হাজার টাকা উদ্ধারের পাশাপাশি রশিদ ও তার স্ত্রীসহ আটজনকে আটক করা হয়। একই সময়ে শহরের পঞ্চবটি পুকুর পাড়ের চিহ্নিত মাদক কারবারি জীবন ও আলমের বাড়িতেও অভিযান চালানো হয়।

ভৈরবে টাস্কফোর্সের বিশেষ অভিযান, ধরা পড়ল ১১ মাদক কারবারি

পরে দুপুরের দিকে উপজেলার শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর গ্রামের শীর্ষ মাদক কারবারি মুছা ও আতর আলীর বাড়িতে অভিযান চালিয়ে আরও তিনজনকে আটক করা হয়। এ সময় ওই বাড়ি থেকে মাদক বিক্রির অসংখ্য আলামত জব্দ করা হয়। তবে অভিযানের খবর পেয়ে শীর্ষ অপর মাদক কারবারিরা পালিয়ে যাওয়ায় তারা কেউ ধরা পড়েনি।

দিনব্যাপী মাদকবিরোধী বিশেষ এই অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমানের নেতৃত্বে কিশোরগঞ্জ, নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তাসহ ভৈরব থানা পুলিশ ও র‍্যাবের শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। এছাড়া অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা। এ সময় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, মাদকের বিরুদ্ধে প্রশাসনের এমন অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: