শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৯:২৭ পূর্বাহ্ন

করিমগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জের করিমগঞ্জে স্বামী ও তার বাড়ির লোকজনের হাতে নূরে হামজা নূর (২১) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার মধ্যরাতে কোন এক সময়ে উপজেলার গাংগাইল গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত নূর ঢাকা যাত্রাবাড়ি এলাকার মন্টু শেখের মেয়ে। এবং করিমগঞ্জ উপজেলার গাংগাইল গ্রামের মো. মোমতাজ মাষ্টারের ছেলে আব্দুল্লাহ আল রোমানের স্ত্রী। নূর ঢাকা সায়েদাবাদ এলাকার আর.কে চৌধুরী স্কুল এন্ড কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রী ছিলেন। সে ওই কলেজের বি এন সি সির ক্যাডার ছিলেন।
নিহতের পরিবারের লোকজন ও স্থানীয় সূত্রে জানা যায়, মোবাইল ফোনে পরিচয়ে নূর ও রোমানের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। পরে গত ২০১৭ সনের ৩মার্চ দুইজনে গোপনে বিয়ে করেন। বিয়ের পর থেকেই নূর স্বামীর বাড়ি জেলার করিমগঞ্জের গাংগাইলে বসবাস করতো। তাদের দুইজনের মধ্যে প্রায় পারিবারিক কোহল চলে আসছিল। বিয়ের চার/পাঁচ মাস পর থেকেই নূরে উপর নির্য়াতন চালিয়ে আসতো তার স্বামী রোমান। প্রেমের বিয়ের কারনে মা বাবাকে না জানিয়ে নূর নিরবে এসব নির্যাতন সহ্য করে আসতো। বুধবার সকালে নূরের বাবার কাছে রোমানের পরিবারের পক্ষ থেকে ফোন করে জানায়, নূর আতœহত্যা করেছে লাশ নিয়ে যেতে।
নূরের বাবা মো. মন্টু শেখ অভিযোগ করে বলেন, নূর মঙ্গলবার রাত ৯চার দিকে আমাকে ফোন করেছিল তার স্বামীর বাড়িতে আমরা আসতে। ওনদিন রাতে কোন এক সময় রোমান ও তার পরিবারের আমার মেয়েকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করে পরে তারা নিজেরাই কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে মৃত দেখায়। পরে সকালে আমাদেরকে লাশ নিতে ফোন করে পরিবারের লোকজন। এ ব্যাপারে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুনিনুল হক জানায়, ঘটনা শোনে আমি হাসপাতালে গিয়ে পরিদর্শন করেছি। লাশের ময়না তদন্ত সন্ধ্যায় সম্পন্ন হলে পরিবারের লোকজনের কাছে বুঝিয়ে দেয়া হয়। ময়না তদন্তের রির্পোট হাতে আসলে বাদবাকী জানানো যাবে। তবে এ ব্যাপারে আমাদের কাছে এখনো কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আমি তার আইননানুগ ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: