মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৫:২৪ পূর্বাহ্ন

নিকলীতে ইয়াবা প্রস্তাবে র‌্যাবের হাতে ছাত্রলীগ নেতা গ্রেফতার

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
কিশোরগঞ্জের নিকলীতে ইয়াবা কেনার প্রস্তাবে রাজিতে ইয়াবাসহ মেহেদী হাসান পুস্প (২৮) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। আজ রোববার দুপুরে উপজেলার গড়গড়িয়া হাটি থেকে তাকে গ্রেফতার করা হয়। ছাত্রলীগ নেতা মেহেদী হাসান পুস্প কারপাশা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি বলে জানা গেছে। সে উপজেলার মজলিশপুর গ্রামের পল্লী চিকিৎসক ও উপজেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা ডাঃ মির্জালীর পুত্র।
কিশোরগঞ্জ র‌্যাব-১৪ সিপিসি-২ এর লেঃ কমান্ডার শোভন খান জানান, রোববার দুপুরে র‌্যাব ছদ্মবেশে মেহেদী হাসান পুস্পর কাছ থেকে ইয়াবা কেনার প্রস্তাব দিলে ছাত্রলীগ নেতা পুস্প তাতে রাজি হয়। ইয়াবা বিক্রেতা পুস্পর কথামতো ও তার সঙ্গীরা গড়গড়িয়া হাটি জামে মসজিদ এলাকায় অবস্থান নেন। ইয়াবা ব্যবসায়ী পুস্প ৫০০ পিস ইয়াবা টেবলেট বিক্রয়ের উদ্দেশ্যে র‌্যাব সদস্যদের হাতে দেওয়া মাত্রই তাকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।
সিপিসি-২ এর লেঃ কমান্ডার শুভন খান ঘটনার সত্যতা
নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, মেহেদী হাসান পুস্প তার নিজ গ্রাম মজলিসপুর ও নিকলী উপজেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত ইয়াবা বিক্রি করে আসছিল। এ তথ্যের ভিত্তিতে বেশ কয়েক অভিযান চালিয়েও ব্যর্থ হয়ে অবশেষে ক্রেতা সেজে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।
নিকলী থানা অফিসার ইনচার্জ মোঃ শামসুল আলম সিদ্দিকী বলেন নিকলী থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: