মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৫:২৩ পূর্বাহ্ন

ক্রিকেটার সাকিবের শাস্তি প্রত্যাহারের দাবিতে মোংলায় মানবন্ধন

মোংলা প্রতিনিধি:
বাংলাদেশের গর্ব,জাতীয় দলের প্রান ও বিশ্বসেরা ক্রিকেটের অলরাইন্ডার সাকিব আল হাসানের উপর আইসিসি কর্তৃক ঘোষিত নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে মোংলায় মানববন্ধন পালিত হয়েছে। রবিবার (৩ নভেম্বর) সকালে সর্বস্তরের জনসাধারনের ব্যানারে মোংলা পোর্ট পৌরসভার সামনে এ মাবনবন্ধনে অংশনেন মোংলার ১৫টি স্পোটিং ক্লাবের খেলোয়াড়, স্কুল কলেজের শিক্ষার্থী ও ক্রিকেট প্রেমী সাকিব ভক্তরা।

এ সময় বক্তব্য রাখেন, মোংলা ক্রিড়া পরিষদের আহবায়ক শেখ কামরুজ্জামান জসিম, সদস্য সচিব এম আর রানা, সাংবাদিক মাহমুদ হাসান, মুক্ত বাংলা ক্লাবের সভাপতি অসিম আরমান, যুব ফোরামের সভাপতি পারভেজ খান, সোনার বাংলা স্পোটিং ক্লাবের মোঃ রিপন,দুলাল স্পোটিং ক্লাবের সভাপতি সম্পাদক ও এরশাদুল ইসলাম সেলিমসহ আরো অনেকে। মানববন্ধনে ভক্তরা বলেন, বাংলাদেশের ক্রিকেট খেলাকে ধ্বংশ করতে শক্তিশালী একটি সুবিধাবাদী মহল খেলোয়াড়দের নিয়ে চক্রান্ত করছে। তারই অংশ হিসেবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান কে ক্রিকেট খেলা থেকে দুরে রাখার ষড়যন্ত্র করা হয়েছে।

সামান্য ভুলের কারনে সাকিবকে এতো বড় শাস্তি দেয়া ক্রিকেট বোর্ডের মোটেই উচিৎ হয়নী। তাই বক্তারা দ্রুত সময়ের মধ্যে সাকিবের বিরুদ্ধে দেয়া নিষেধাজ্ঞা প্রত্যাহার করে পুনরায় ক্রিকেট মাঠে ফেরার সুযোগ দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান মানববন্ধনে অংশ গ্রহনকারীরা।

পাশাপাশী মানববন্ধনে সাকিব ভক্তরা ইচ্ছাকৃতভাবে ভীনদেশী চক্রান্তকারীদের খুশি করতে সাকিবকে খেলা থেকে নিষেধাজ্ঞা করায় বিসিবি’র সভাপতি পাপনের বিরুদ্ধে নানা মন্তব্য সম্বলিত প্লেকার্ড প্রদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: