মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৭:০৮ পূর্বাহ্ন

কটিয়াদীতে যাত্রীবেশে অটো ছিনতাই চেষ্টায় নারীসহ গ্রেপ্তার ২

কটিয়াদী প্রতিনিধি:
কিশোরগঞ্জের কটিয়াদীতে যাত্রী বেশে ব্যাটারী চালিত অটোরিকশা ছিনতাই এর সময় আফরোজা খাতুন ওরফে আশা (৩৫) নামে এক নারীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া অপর জনের নাম সুজন (২৫)।

তাদের মধ্যে সুজন পাকুন্দিয়া উপজেলার উত্তর জাঙ্গালিয়া গ্রামের রহমত আলীর ছেলে এবং আফরোজা খাতুন ওরফে আশা শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার সারিকালি গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তাদেরকে বুধবার (১৬ অক্টোবর) কিশোরগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে পুলেরঘাট বাজার থেকে যাত্রীবেশে এক নারীসহ তিনজন ছিনতাইকারী অটোচালক রিপন মির্জা (২০) কে বনগ্রাম যাওয়ার জন্য রিজার্ভ করে। সেখানে চা নাস্তার কথা বলে তারা চালক রিপনকে বিস্কুট খেতে দেয়।

বিস্কুট খাওয়ার অল্প সময়ের মধ্যেই রিপন অচেতন হয়ে পড়ে। এ সময় ছিনতাইকারীরা অটোরিকশাটি নিয়ে পালানোর চেষ্টা করে। সংবাদ পেয়ে পুলিশ তাদেরকে বনগ্রাম বাজার থেকে রাত সাড়ে ১০টায় গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

কটিয়াদী মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত বলেন, অটোরিকশা উদ্ধারসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। একজন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: