সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০২:০৬ পূর্বাহ্ন

তারেককে ফেরাতে ইন্টারপোল ও যুক্তরাষ্ট্রে যোগাযোগ

সিলেট প্রতিনিধি :
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে লন্ডন থেকে দেশে ফিরিয়ে আনতে ইন্টারপোল ও যুক্তরাষ্ট্রের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখছে সরকার বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১টায় সিলেটের নজরুল অডিটোরিয়ামে গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন- সিআরআই-এর সহযোগিতায় ‘গৌরবের অভিযাত্রায় ৭০ বছর: তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন এইচটি ইমাম।

এইচ টি ইমাম বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় সন্ত্রাসী তারেক রহমান। তারেকের ব্যাপারে সরকার জিরো টলারেন্সে আছে। তাকে দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনার জন্য ইন্টারপোল ও যুক্তরাষ্ট্রের সাঙ্গে যোগাযোগ অব্যাহত রয়েছে।

‘তারেককে ফেরাতে ইন্টারপোল ও যুক্তরাষ্ট্রে যোগাযোগ’

‘গৌরবের অভিযাত্রায় ৭০ বছর: তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক মতবিনিময় অনুষ্ঠান

তিনি বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনের আগে তরুণদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর প্রতিষ্ঠাবার্ষিকীতে দলটি নিয়ে তরুণদের মতামত ও ভাবনা জানতেই ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক এই মতবিনিময় করা হচ্ছে।

অনুষ্ঠানে দেশের প্রাচীন রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগের অবদান, দেশ পরিচালনায় ভূমিকাসহ ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন বক্তারা। আর তরুণ প্রতিনিধিরাও দলটি নিয়ে তাদের আশা-আকাঙ্ক্ষার কথা তুলে ধরেন নেতৃবৃন্দের কাছে।

আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা উপকমিটির আয়োজিত এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী মাহবুব আলী, শেখ তন্ময় এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, উপপ্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম, সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহাগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: