সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০২:০৮ পূর্বাহ্ন

আ. লীগকে বিশুদ্ধ করুন, দূষিত রক্ত বের করে দিন : কাদের

তোলপাড় ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)
আওয়ামী লীগকে বিশুদ্ধ করুন, আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করে দিন। বিশুদ্ধ রক্ত সঞ্চালন করুন। এটাই আজকে সময়ের আহ্বান, দলীয় নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (৩০ সেপ্টেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব বলেন।

অনুষ্ঠানে তিনি আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির কর্তৃক প্রকাশিত ‘শুভ জন্মদিন: অভিবাদন জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক বইয়ের মোড়কও উন্মোচন করেন।

ওবায়দুল কাদের বলেন, সবাই ঐক্যবদ্ধ থাকুন, অনেক খেলা আছে এ দেশে, অনেক চক্রান্ত আছে। এ পর্যন্ত ২০ বার নেত্রীর ওপর হামলা হয়েছে। তাকে সরিয়ে দেয়ারও চক্রান্ত আছে। কাজেই যে কোনো পরিস্থিতিতে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ শত্রুতার সমুচিত জবাব দিতে পারবে। আপন ঘরে যেন শত্রু না হয়, আপন ঘরে যার শত্রু, তার শত্রুতা করার জন্য বাহিরের শত্রুর দরকার নেই।

তিনি বলেন, আমাদের পার্টির ক্লিন ইমেজ গড়ে তুলতে হবে। ক্লিন ইমেজ করতে হলে আমাদের আগাছা, পরগাছামুক্ত আওয়ামী লীগ গড়ে তুলতে হবে।

ওবায়দুল কাদের বলেন, যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ব্যবহার করে অপকর্ম, দুর্নীতি, লুটপাট, ভূমি দখল করবে- তারা আওয়ামী লীগের লোক হতে পারে না। এ সকল অপকর্মের পৃষ্ঠপোষক হোক, গডফাদার হোক মদদদাতা দলের হলেও ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, আমাদের লোকের অভাব নেই, খারাপ লোকের দরকার নেই। ভালো লোকদের জন্য দরজা খুলে দিন। শেখ হাসিনা দরজা খুলে দিয়েছেন। ভালো লোকদের জন্য রাজনীতির দুয়ার খুলে দিতে হবে। গুটি কয়েক দুর্নীতিবাজ, লুটেরা, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজদের জন্য গোটা পার্টির দুর্নামের ভাগীদার হতে পারে না আওয়ামী লীগের।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: