সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:১২ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ধারণ করা ‘ইত্যাদি’ প্রচার হবে ৪ অক্টোবর রাত

তোলপাড় খডেস্ক : মিঠামইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এর নামে প্রতিষ্ঠিত হামিদ পল্লীতে ধারণ করা ‘ইত্যাদি’ আগামী ৪ অক্টোবর রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচার করা হবে। একযোগে প্রচারিত হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেত এর রচনা, পরিচালনা ও উপস্থাপনায় ‘ইত্যাদি’ অনুষ্ঠানটি নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। আর এর স্পন্সর হিসেবে রয়েছে যথারীতি কেয়া কস্‌মেটিকস্‌ লিমিটেড।

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ এরই মধ্যে তিন দশক পেরিয়ে চার দশকে পা রেখেছে। ‘ইত্যাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে নৈসর্গিক সৌন্দর্যের নান্দনিক দৃশ্যাবলীতে সাজানো কিশোরগঞ্জের হাওরের মাঝখানে দ্বীপের মতো ভেসে থাকা মিঠামইনের হামিদ পল্লীতে। গত ২০ সেপ্টেম্বর পর্বটি ধারণ করা হয়।

পর্বটি ধারণের দিন হাওরের মাঝখানে ছোট্ট এই পল্লীটির চারিদিকে হাজার হাজার নৌকা-ট্রলারের সারি এক অভূতপূর্ব দৃশ্যের সৃষ্টি করেছিল। হাওর অঞ্চলের জীবন-জীবিকা, প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরে জলে ও ডাঙ্গায় শতাধিক নৌকা রেখে নির্মাণ করা হয় নান্দনিক মঞ্চ।

ইত্যাদি’র নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশনের একজন মুখপাত্র বলেন, ‘ইত্যাদি’ চার দশকে পদার্পণ করেছে। সাধারণ মানুষের সমর্থন, সহযোগিতা, ভালোবাসার কারণেই অনুষ্ঠানটি এই দীর্ঘ পথ পাড়ি দিতে পেরেছে। আমরাও সব সময় বলি ‘ইত্যাদি’ সব বয়সের, সব শ্রেণি পেশার মানুষের প্রিয় অনুষ্ঠান। এতে আমরা সবার কথা বলতে চেষ্টা করি। কারণ দেশ গড়ায় সবার অবদান রয়েছে।

আর তাই আমরা ইত্যাদি’কে নিয়ে যাই গ্রামে-গঞ্জে, সাধারণ মানুষের কাছে। স্টুডিওর বাইরে গিয়ে অনুষ্ঠান ধারণের এই ধারণাটিকে এখন অনেকেই গ্রহণ করেছেন। ফলে টেলিভিশন অনুষ্ঠান নির্মাণেও বৈচিত্র্য এসেছে।

এবারে কিশোরগঞ্জের মিঠামইনের হাওর অঞ্চলে ধারণকৃত অনুষ্ঠানটি বিষয় বৈচিত্র্য, স্থান নির্বাচন সবদিক থেকেই ব্যতিক্রমী ও উপভোগ্য হয়েছে।

গণমানুষের প্রিয় অনুষ্ঠান ইত্যাদি’র এই পর্বটি আগামী ৪ অক্টোবর (শুক্রবার) রাত ৮টার বাংলা সংবাদের পর একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: