সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:১৪ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে জাল সার্টিফিকেট ও এমপির সিলমোহর উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের পৌর শহরে জাল সার্টিফিকেট ও স্থানীয় দুই সংসদসের সীলমোহর উদ্ধার করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত সারে ৮ টায় কিশোরগঞ্জ জেলা শহরের প্রাণ কেন্দ্র গৌরাঙ্গবাজার মোড়ে ডিজিটাল লিংক নামের কম্পিউটার কম্পোজের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের জাল সার্টিফিকেট পাওয়া গেছে। এ সময় ঐ দোকানের কম্পিউটারে কিশোরগঞ্জের ০৪ ( ইটনা-মিটামইন ও অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহম্মেদ তৌফিক ও কিশোরগঞ্জ ০১ (কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর) আসনের সংসদ সদস্য সৈয়দা লিপি আক্তারের সিলমোহড়যুক্ত সুপারিশ পত্র পাওয়া যায়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) এর তথ্য মোতাবেক এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। পরে দোকান মালিককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২০ হাজার জরিমানা অনাদায়ে এক বছরের কারাদন্ড ঘোষণা দেয়। পরে সাথে জরিমানার ২০ হাজার টাকা পরিশোধ করেন দোকান মালিক।

ভ্রাম্যমান আদালত চলাকালে দোকানের মালিক আল ফয়সাল উপস্থিত ছিলেন। আল ফয়সাল (৩৫) কিশোরগঞ্জ জেলা শহরের মনিপুরঘাট এলাকার আঃ হাই এর ছেলে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট খোদাদাদ হোসেন। এ সময় পুলিশ, উৎসুক জনতা ও ইলেকট্রনি-প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: